ব্রেকিং নিউজ

সন্তানকে বাদ দিয়ে কুকুরকে উইল!

dogbv.thumbnailদ্য বিডি এক্সপ্রেসঃ নিজের সন্তানদের বাদ দিয়ে প্রিয় কুকরকে ১০ লাখ পাউন্ড উইল করলেন যুক্তরাষ্ট্রের এক নারী। তিনি মারা যাওয়ার পরও কুকুরটি যাতে বিলাসহুল জীবনযাপন করতে পারে এ কারণে তিনি উইল করেছেন বলে তিনি জানিয়েছেন।অ্যাকাউন্ট্যান্ট রোজ অ্যান বোলজানি এ কাজ করেছেন। সৌভাগ্যবান কুকুরটির নাম বেলা মিয়া। অর্থের পাশাপাশি জুয়েলারি ও একটি বাড়ীও পেয়েছে কুকুরটি।

৬০ বছর বয়সী বোলজানি জানান, এ কুকুরটি ঈশ্বরের তরফ থেকে আমার প্রতি একটি আশীর্বাদ। আমি এটিকে খুশী রাখতে চাই।

কুকরটি খুবই যত্নে রাখেন বোলজানি। এর জন্য আলাদা থাকার ঘর রয়েছে যেটিতে কুকুরদের খেলার জন্য অনেক খেলনা রয়েছে। বোলজানি জানান, তার সন্তানরাও এ সিদ্ধান্তে খুশী।

এ বিষয়ে তিনি বলেন, আমার সন্তানরা সবাই সফল এবং তাদের কারোরই অর্থের প্রয়োজন নেই। তারা জানে কুকুরটির কারণে আমি ও আমার স্বামী অনেক সুখী আছি।

তিনি আরও বলেন, আমরা চাই সবসময়ই কুকুরটি অনেক সুখে থাক।

কুকুরটিকে আসলেই অনেক ভালবাসেন বোলজানি। গত বছর ভ্যালেন্টাইস ডেতে কুকুরটির জন্য ৪০০ পাউন্ডে একটি হীরার হার কিনেছিলেন তিনি।

তিন বছর বয়সী এ কুকুরটি বেশ কয়েকটি প্রতিযোগীতায় পুরস্কার জিতেছে।

কুকরকে এরকম বিশাল সম্পদ উইল করে দেয়া অবশ্য নতুন কিছু নয়। এর আগে ২০০৭ সালে মৃত্যুর আগে নিউ ইয়র্কের এক হোটেল ব্যবসায়ী কুকুরকে ৮০ লাখ ডলার উইল করে দিয়েছিলেন। বিষয়টি নিয়ে মামলা হলে বিজ্ঞ আদালত এ উইল কমিয়ে ১৫ লাখ ডলার করেন।

Comments

comments