ব্রেকিং নিউজ

গেট বন্ধ থাকায় ফিরে গেলেন শেখ হাসিনা

1422113673প্রতিবেদকঃ আরাফাত রহমান কোকোর মৃত্যুতে সমবেদনা জানাতে রাত সাড়ে আটটার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু কার্যালয়ের গেট না খোলায় ভেতরে প্রবেশ করতে পারেননি তিনি। বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, খালেদা জিয়াকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়ানো হচ্ছে। 
 
মালয়েশিয়ায় অবস্থানরত খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো আজ শনিবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
 
এদিকে এই খবর শুনে সন্ধ্যার দিকে গুলশানে যাওয়ার কথা জানান প্রধানমন্ত্রী। কিন্তু রাত আটটার দিকে বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস গণমাধ্যমকে জানান, শোকে কাতর খালেদা জিয়াকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়ানো হয়েছে। তিনি স্বাভাবিক হলে প্রধানমন্ত্রীর আসতেও চাওয়ার খবর তাকে দেয়া হবে। এ বিষয়টি প্রধানমন্ত্রীর এপিএসকে জানানো হয়েছে।
 
এই ঘোষণার পরও রাত আটটা ৩২ মিনিটে সেখানে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর তিন মিনিট পর গাড়ি থেকে নামেন তিনি। পরে কার্যালয়ের গেট বন্ধ থাকায় বাইরে থেকে নক করেন প্রধানমন্ত্রী। কিন্তু তারপরও গেট খোলা না হলে ৩৭ মিনিটে আবার গাড়িতে ফিরে আসেন এবং আটটা ৩৯ মিনিটে সেখান থেকে ফিরে আসেন প্রধানমন্ত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল প্রমুখ।

Comments

comments