ব্রেকিং নিউজ

সন্ধ্যার পর রাজধানীতে ৯ গাড়িতে আগুন

813প্রতিবেদকঃ বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অনির্দিষ্টকালের অবরোধ চলাকলে রাজধানীতে পৃথক ঘটনায় সন্ধ্যার পর সাতটি যাত্রীবাহী বাস, একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান ও হিউম্যান হলারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি। কমলাপুর টিটি পাড়ার বাস ডিপোতে দাঁড়িয়ে থাকা অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে একুশে পরিবহনে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ ছাড়া রামপুরা টিভি ভবনের সামনে সন্ধ্যা সাড়ে ৬টা একটি কাভার্ড ভ্যান এবং রামপুরা কাঁচাবাজারের সামনে সন্ধ্যা ৭টায় গাড়িতে আগুন দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, টিটি পাড়াতে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অপরদিকে, রামপুরার কাঁচাবাজার এলাকায় সাতটা ৪০ মিনিটের দিকে সুপ্রভাত পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো জ ১১-৩০০০) পেছনের সিটে আগুন দেওয়া হয়। এতে করে বাসটির পেছনের সিটসহ বেশকিছু অংশ পুড়ে যায়।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা উভয় বাসের আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের মো. আলী বাস দুটিতে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন দুটি স্থানে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

তিনি আরো জানান, সুপ্রভাত পরিবহনে যাত্রীবেশে উঠে রামপুরা কাঁচাবাজারের কাছে বাসটি পৌঁছালে বাসের পেছনের সিটি আগুন দিয়ে অবরোধকারীরা নেমে যান। পরে অন্যান্য যাত্রীরা দেখতে পেয়ে দ্রুত নেমে পড়েন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের লোকেরা তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। এছাড়া, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পোস্তগোলা এলাকায় একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে।

এদিকে সন্ধা সাড়ে আটটার দিকে গাবতলী বাস ডিপোতে তিনটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। কিছুক্ষণ পর মগবাজারে হিউম্যান হলার ও মালিবাগে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। মালিবাগে বাসে আগুন দেয়ার পর এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

Comments

comments