ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর কাছে চলচ্চিত্রকর্মীদের স্মারকলিপি

Film1_thereport24প্রতিবেদক : উপমহাদেশীয় ভাষার চলচ্চিত্র প্রদর্শন বন্ধের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিল ‘বাংলাদেশ চলচ্চিত্র ঐক্যজোট’।

বৃহস্পতিবার দুপুর ১২টায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি দেলোয়ার জাহান ঝন্টুর নেতৃত্বে আন্দোলনের কয়েকজন নেতা প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করেন।

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর কাছে স্মারকলিপি হস্তান্তর করা হয়েছে বলে জানান দেলোয়ার জাহান ঝন্টু। এ সময় আরও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সহ-সভাপতি সোহানুর রহমান সোহান, সচিব মুশফিকুর রহমান গুলজার প্রমুখ।

স্মারকলিপি প্রদান প্রসঙ্গে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘আমরা প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করে তার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছি। আশা করি তিনি এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নিবেন।

আমরা বঙ্গবন্ধুর গড়া সোনার বাংলায় হিন্দি চলচ্চিত্র প্রদর্শিত হতে দেব না।’ অন্যদিকে, বিএফডিসির মূল ফটকের সামনে একটি মঞ্চ তৈরি করা হয়েছে। দুপুর ২টায় মঞ্চে সমবেত হবেন চলচ্চিত্র ঐক্যজোটের নেতাকর্মীরা।

দেলোয়ার জাহান ঝন্টু জানান, ওই মঞ্চ থেকেই আসবে পরবর্তী কর্মসূচির ঘোষণা। প্রসঙ্গত, বাংলাদেশে বলিউড চলচ্চিত্র ‘ওয়ান্টেড’ এর মুক্তিকে কেন্দ্র করে মঙ্গলবার বিএফডিসিতে সংবাদ সম্মেলন করে চলচ্চিত্রকর্মীদের সম্মিলিত প্ল্যাটফর্ম ‘বাংলাদেশ চলচ্চিত্র ঐক্যজোট’। এর মধ্য দিয়েই শুরু হয় চলচ্চিত্রকর্মীদের আন্দোলন।

Comments

comments