ব্রেকিং নিউজ

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ইজতেমা ফেরত ৪ মুসল্লির মৃত্যু

দ্য বিডি এক্সপ্রেসঃ বিশ্ব ইজতেমা থেকে ঠাকুরগাঁও ফেরার পথে ট্রাকের ধাক্কায় ৪ বাসযাত্রী নিহত ও ১৫ জন আহত হয়েছেন। রবিবার দিবাগত রাত আড়াইটার টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে জেলার শাজাহানপুর উপজেলার বেতগাড়ি লিচুতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সকলেই ইজতেমা থেকে  ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলার বাসিন্দা । নিহতরা  হলেন- হাবিব মিয়া (৪০), আশরাফুল (৪৫), তছলিম উৃদ্দিন ( ৪৩) এবং এন্তাজ আলী (৪৫)।
পুলিশ জানায়, রাত ৩ দিকে মহাসড়কে বেতগাড়ি এলাকায় একটি মৃতদেহ উদ্ধার করা হয়। এরপর পাুলিশ অনুসন্ধান করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সামনে একটি বাস থামানো অবস্থায় দেখতে পায়। পরে ঐ বাসের ভেতর থেকে আরো দুইটি মৃতদেহ পুলিশ উদ্ধার করে। এ সময় আহত আরো ১৬ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে । পরে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে  আরো একজনের মৃত্যু হয়।
আহত যাত্রীরা জানায়, তারা বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে যোগদান শেষে বাড়ি ফেরার পথে বেতগাড়ি এলাকায় একটি ট্রাক বাসটির ডান পার্শ্বে ধাক্কা দেয়। এতে বাসের বাসের ছাদে থাকা য্ত্রাীরা পড়ে যায় এবং বাসে ভেতরে থাকা কয়েকজন আহত হয়। বাসটি সেখানে থামিয়ে পড়ে যাওয়া যাত্রীদের উঠিয়ে নিয়ে বাস চালক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেমেছিল  তাদের চিকিৎসার ব্যবস্থা করতে।
শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, ট্রাকটির কোন সন্ধান পাওয়া যায়নি। বাসটিকে সাইড থেকে ধাক্কা দেয়ার  কারনে ছাদে এবং বাসের ভিতরে  বসে থাকা যাত্রীরা হতাহত হয়েছেন।

Comments

comments