ব্রেকিং নিউজ

সোনাইমুড়ীতে ছাত্রদল কর্মীকে গুলি করে হত্যা

১৫,জানুয়ারি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে মোরশেদ আলম পারভেজ নামের এক ছাত্রদল কর্মী নিহত হয়েছে।

 
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সোনাপুর গ্রামের তেমুহনী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোরশেদ আলম পারভেজ (২৪) উপজেলার সোনাপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের কবিরাজ বাড়ীর আলমগীর হোসেনের ছেলে। সে আমিশাপাড়া কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।
 
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে সোনাপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিল পারভেজ। এসময় লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর সদস্য ও যুবলীগের নামধারি ক্যাডার জাকির হোসেনের সন্ত্রাসী বাহিনী সড়কের উপর দড়ি দিয়ে পারভেজের গাড়ীর গতিরোধ করে। এসময় তারা পারভেজকে লক্ষ্য গুলি করলে পারভেজ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়।
 
খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ তেমুহনী এলাকার সড়কের পাশের একটি ক্ষেত থেকে গুলিবিদ্ধ অবস্থায় পারভেজের মৃতদেহ উদ্ধার করে।
 
সোনাইমুড়ী উপজেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন জানান, মোরশেদ আলম পারভেজ ইউনিয়ন ছাত্রদলের একজন সক্রিয় কর্মী ছিল।
 
সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজ জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পেটের নিছে ও মাথায় গুলির চিহৃ রয়েছে।
 
তিনি আরো জানান, ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় লোকজন তাঁকে জানান ‘অবরোধকে ঘিরে সোনাপুর বাজারে পিকেটিংকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগও অংগসংগঠনের নেতাকর্মীদের সাথে বিএনপি’র অংগসংগঠনেরর নেতাকর্মীদের কয়েকবার ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এর সূত্র ধরে প্রতিপক্ষের হামলায় পারভেজ নিহত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
 

Comments

comments