ব্রেকিং নিউজ

গান ছেড়ে দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর!

asib-akborস্টাফ রিপোর্টার : গান ছেড়ে দিলেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। গান ছাড়ার এ ঘোষণা দিলেন তিনি নিজেই। অনেকটা হঠাৎ করেই তার এ সিদ্ধান্ত। অবশ্য এর আগেও একবার তিনি গান ছেড়ে দেয়ার কথা ঘোষণা দিয়েছিলেন।

গণমাধ্যমকে আসিফ জানান, গানের জগত থেকে তিনি এখন একটু দূরেই আছেন। কারণ গান করার মতো পরিস্থিতিই এখন দেশে নেই। প্রতিদিনই মানুষ পুড়ছে, হাসপাতালে কাতরাচ্ছে, মৃত্যুবরণ করছে। বেগম খালেদা জিয়ার উপদেষ্টাকে গুলি করা হলো। দলের মানুষ প্রতিদিন গ্রেফতার হচ্ছেন।

আসিফ বলেন, দেশের এ ভয়াবহ অবস্থায় গান করতে চাই না। তবে পরিস্থিতি ঠিক হলে আবারো গানে ফিরবো। অল্প সময়ের মধ্যে অডিও-চলচিত্রে সর্বাধিক জনপ্রিয় গান উপহার দেয়া আসিফ আকবরের ৩০তম একক অ্যালবাম জানরে ফিজিক্যালি প্রকাশ হয়েছে গত বছরের ডিসেম্বরের ৭ তারিখ।

এ অ্যালবাম থেকে একাধিক গান শ্রোতামহলে প্রশংসিত হয়। এরপর কয়েকটি দেশের গানও তিনি প্রকাশ করেন ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে। এরপরই ৩১তম এককের ঘোষণা দেন তিনি। সেই অ্যালবামের কাজও শুরু করেছিলেন ।

বছরে দুটি একক অ্যালবাম করার কথা জানিয়েছিলেন তিনি। পাশাপাশি প্লেব্যাকেও ব্যস্ত সময় কাটাচ্ছিলেন আসিফ। তবে বর্তমানে সব ধরনের গান থেকে দূরে রয়েছেন এ শিল্পী। দেশের পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত অ্যালবাম, প্লেব্যাক, স্টেজ শো থেকে শুরু করে গান সংক্রান্ত কোন কর্মকাণ্ডেই ফিরবেন না তিনি।

আসিফ আকবর বলেন, একদিকে দেশের মানুষ মরবে আর অন্যদিকে আমি মাইক্রোফোন হাতে নিয়ে স্টুডিওতে গান রেকর্ডিং করবো, সেই মনমানসিকতা আমার একদমই নেই। গান করার মতো পরিস্থিতি এখন দেশে নেই। যখন হবে তখন আবার ফিরব।

Comments

comments