ব্রেকিং নিউজ

চাটখিলে ছাত্রদল নেতা গুলিবিদ্ধ

কামরুল কাননঃ ১৪,জানুয়ারি নোয়াখালীর চাটখিল উপজেলা ছাত্রদলের সভাপতি ইউছুপ নবী বাবু গুলিবিদ্ধ হয়েছেন। ওই ছাত্রদল নেতার দাবি পুলিশ তাকে ডাক দিয়ে পিছন থেকে গুলি করেছেন। পুলিশ বলছেন পিকেটিংয়ের সময় পুলিশ শর্টগানের ফাঁকা গুলি করেছিল তবে এতে কেউ গুলিবিদ্ধ হয়নি।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চাটখিল বাজারে এ ঘটনা ঘটে।
আহত ছাত্রদল নেতা ইউছুপ নবী বাবু জানান, অবরোধ ও হরতালের সমর্থনে চাটখিল বাজারে একটি মিছিল করে ২০দলীয় জোটের নেতাকর্মীরা। পরে মিছিল শেষে তিনি চাটখিল-বদলকোট সড়ক দিয় মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। এসময় চাটখিল থানার এসআই ইমদাদ হোসেন চৌধুরী তাঁকে পিছন থেকে ডাক দিলে তিনি দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে এসআই তাকে লক্ষ করে গুলি চালায়। এতে তাঁর গায়ে শর্টগানের গুলি লেগে তিনি গুলিবিদ্ধ হন।
 
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন ছাত্রদল নেতার উপর গুলির বিষয়টি অস্বীকার করে জানান, দুপুরে ২০দলীয় জোটের নেতাকর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে কয়েকটি গাড়ী ভাংচুর করে। এসময় পুলিশ ২রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি করে তাদের ছাত্রভঙ্গ করে দেয়। তবে, গুলিবিদ্ধের বিষয়টি তাঁর জানা নেই।
 
ওসি আরো জানান, ওই সময় বাজারে কর্তব্যরত ছিলেন থানার উপ-পরিদর্শক (এসআই) ইউছুফ। আর ছাত্রদল নেতাকে পুলিশের গুলির বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। 
 
চাটখিল উপজেলা বিএনপির সাধারন সম্পাদক পেয়ার আহম্মদ ছাত্রদল নেতা গুলিবিদ্ধের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা এ ঘটনার নিন্দা জানায়।
 

Comments

comments