ব্রেকিং নিউজ

ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে ক্যাটরিনা

full_1999737139_1418464943বিনোদন ডেক্সঃ বর্তমান সময়ের বলিউডের প্রভাবশালী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বলিউডে পা দেয়ার সাথে সাথে সমালোচনার সম্মুখীন হলেও তার রূপের মোহে সবচাইতে পিছিয়ে থাকা সত্ত্বেও রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে।
এইতো কিছুদিন আগেই চতুর্থবারের মতো বিশ্বের সবচেয়ে আবেদনময়ী এশীয় নারী হিসেবে তাকে নির্বাচিত করেছে যুক্তরাজ্যভিত্তিক সাপ্তাহিক ম্যাগাজিন ‘ইস্টার্ন আই’।
কিন্তু সম্প্রতি পর্দায় তার অনুপস্থিত যেন নজর কাড়ছে দর্শকদের গত এক বছরের বেশি সময় ধরে ক্যাটকে মিস করছে বলিউড পাড়া। কিছুদিন আগে মুক্তি পাওয়া মুভি ‘ব্যাং ব্যাং’ দিয়ে যেন স্বপ্নের মতো সবাইকে মোহিত করে আবার কোথায় হারিয়ে গেলেন। কেন এই লুকোচুরি খেলা তার। কেনই বা এমন রহস্যের মাঝে লুকিয়ে রাখছেন নিজেকে।
কিন্তু তার পরও মাঝে মধ্যেই তারার মতো চমক দিতে নিজেকে উপস্থাপন করেন ভিন্ন ভিন্ন আকর্ষণীয় রুপে। ২০১৪ জুলাই তে আসা ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে যতটা না আবেদন ছড়িয়েছে তার কয়েকগুন বাড়তি আবেদনে ভোগ ম্যাগাজিনের এবারের প্রচ্ছদে দেখা যাবে তাকে। ২০১৪ সালের ভোগ ম্যাগাজিনের ডিসেম্বরের প্রচ্ছদে আকর্ষণীয়ভাবে পোজ দিয়েছেন সোনালী ক্যাটরিনা কাইফ।

 
 
 

Comments

comments