ব্রেকিং নিউজ

সন্ত্রাসীদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে – ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

সংবাদদাতাঃ বিএনপির যুগ্ন-মহাসচিব ও বাংলাদেশ সূপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের মহাসচিব ব্যারিস্টার  মাহবুব উদ্দিন খোকন বলেছেন,সন্ত্রাসিদের বিরুদ্দে গনপ্রতিরোধ গড়ে তুলতে হবে। আগামী ফেব্রুয়ারি মাসেই এ সরকারের প্রতন হবে। বর্তমান প্রজন্মকে বাঁচাতে ও একটি শক্তিশালী সামাজিক কাঠামো বিনির্মাণে পাড়া মহল্লায় গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

শুক্রবার রাতে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বাংলাবাজার ‘ছোট কেগনা একতা আদর্শ সংঘ’ আয়োজিত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
 
ব্যারিস্টার খোকন আরো বলেন, অস্ত্রবাজ ও সন্ত্রাসীদের কোন দল হতে পারে না। তারা যে দলেরই হোক তাদের বিরুদ্ধে সংঘবদ্ধ জাগরণের মাধ্যমে গণপ্রতিরোধ করতে হবে। আর এই প্রতিরোধে অবশ্যই তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে। শান্তির সহবস্থান সৃষ্টিতে অবশ্যই ত্যাগের বিকল্প নেই। সুন্দর করে বেঁচে থাকতে বিজয়ের মাসে আরেকবার শপথ নিন। 
একতা সংঘের সভাপতি সাংবাদিক বাবর হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সোনাইমুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন,  বেলাল হোছাইন ভূঁইয়া, সোনাইমুড়ী উপজেলা যুবলীগ সভাপতি খলিলুর রহমান, জয়াগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম মহিম, জয়াগ ইউনিয়ন বিএনপির সহ সভাপতি সালাহ উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোঃ সেলিম, চাটখিল উপজেলা যুবদল নেতা আনিস আহমেদ, এম এ মিলন, আনোয়ার বারী পিন্টু প্রমুখ,

Comments

comments