ব্রেকিং নিউজ

গডফাদারদের একদিন পালাতে হবে: আইভী

full_1523841404_1417800728সংবাদদাতাঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জে কিছু লোক সন্ত্রাস খুনের রাজনীতি করে যাবেন আর আমরা চুপ করে বসে থাকবো সেটা হবে না। আমি নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বলবো আপনারা আর চুপ করে থাকবেন না। এসব গডফাদার ও সন্ত্রাসীদের বিরুদ্ধে রুঁখে দাঁড়ান। যতদিন বেঁচে থাকবো ততদিন এসব গডফাদারদের বিরুদ্ধে অবস্থান করবো।

শুক্রবার বিকেলে শহরের দেওভোগ বেপারীপাড়া সমাজ উন্নয়ন সংসদ ও ইসলামী পাঠাগার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইভী এসব কথা বলেন।
আইভী আরো বলেন, এ নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী এখন লাশের ভাগাড়। নারায়ণগঞ্জে ত্বকী, চঞ্চল, আশিক ও মিঠুদের হত্যা করেছে একটি পরিবারের সন্ত্রাসীরা। এই গডফাদার পরিবারের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। আপনাদের পাশে আর কাউকে না পেলেও আমি আইভী থাকবো। কিছু মানুষ সুবিধা আদায়ের জন্য এখন গডফাদারদের পক্ষে নিয়েছে। কিন্তু সময় বেশী দেরি নাই। একদিন তাদেরকে পালাতে হবে।

বেপারী পাড়া সমাজ উন্নয়ন সংসদের সভাপতি মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিকের প্যানেল মেয়র- ১ হাজী ওবায়েদউল্লাহ, এম ওয়াই হাসমতউল্লাহ, আবদুল কাদের দেওয়ান প্রমুখ।

 
 
 

Comments

comments