ব্রেকিং নিউজ

চাটখিলে২ মাদক ব্যবসায়ী আটক

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:  মঙ্গলবার রাতে চাটখিল পৌরসভার সুন্দরপুর এলাকায়২ মাদক ব্যবসায়ী কে এলাকা বাসি আটক করে। মধ্য রাতের গুলির শব্দে এলাকাবাসীর মাঝে আতংক দেখা দেয়। এসময় গ্রামবাসী সম্মিলীতভাবে মাদক ব্যবসায়ীদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে শোপর্দ করেছে। আটককৃতরা হচ্ছে চাটখিল উপজেলার পরকোট গ্রামের রুহুল আমিনের ছেলে ইয়াবা সম্রাট ও সন্ত্রাসী মুজাহিদুল ইসলাম (৩৪) ও লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পশ্চিম করপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে সোহেল (২৬)। এসময় উত্তেজিত জনতা সন্ত্রাসীদের বহনকারী একটি মোটর সাইকেলে অগ্নি সংযোগ করে।
জানা যায়, মঙ্গলবার রাত ১২টার সময় সন্ত্রাসী ও ইয়াবা ডিলার মুজাহিদুল ইসলাম এর নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী মোটর সাইকেল যোগে মাদকের চালান নিয়ে সুন্দরপুর গ্রামের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী নুর আলম চৌধুরী অরপে পাংখা চৌধুরী (৫০) এর নিকট আসে। এ সময় তারা গ্রামের লষ্কর বেপারী বাড়ির সামনে এসে  কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। স্থানীয় লোকজন গ্রামে ডাকাত প্রবেশের সংবাদ  থানা পুলিশকে জানিয়ে দেয়। সুন্দরপুর গ্রামের বাসিন্দা নুর মোহাম্মদ, নাশু সহ এলাকাসী জানান, গ্রামবাসী চার পাশ থেকে তাদের ঘেরও করে রাখে। এ সময় পুলিশ এসে গ্রামবাসীর সঙ্গে যোগ দিলে গ্রামবাসী সম্মীলিতভাবে মাদক ব্যবসায়ীদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে শোপর্দ করে। এ সময় এলাকায় আতংক বিরাজ করচে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।
চাটখিল থানার ওসি মো: নাসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতরা উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে চাটখিল ও রাগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

Comments

comments