ব্রেকিং নিউজ

নোয়াখালীতে মাইক্রোবাস চাপায় শিশু নিহত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-মাইজদী সড়কের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের সামনে মাইক্রোবাস চাপায় উম্মে কাউছার নামের এক শিশু নিহত হয়েছে। ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় লোকজন প্রায় আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত উম্মে কাউছার (৬) চৌমুহনী পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর গ্রামের মো. নূর হোসেনের মেয়ে। সে নাজিরপুর নূরানীয়া মাদ্রাসার তৃতীয় জামাত (তৃতীয় শ্রেণি)’র ছাত্রী।
 
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরে উপজেলার চৌমুহনী-মাইজদী সড়কের জালাল উদ্দিন ডিগ্রি কলেজ এলাকার দোকানের সামনে দিয়ে উম্মে কাউছার বাড়ী যাচ্ছিল। এসময় চৌমুহনী থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস তাকে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে উম্মে কাউছারের মৃত্যু হয়। পরে ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় লোকজন সড়কে অবস্থান নিয়ে প্রায় আধা ঘন্টা চৌমুহনী-মাইজদী সড়ক অবরোধ করে রাখে।
ঘটনাস্থল থেকে ট্র্যাফিক পুলিশের সার্জেন্ট জয় দেব জানান, ঘটনার পরে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করার চেষ্টা করছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। চাপা দেওয়ার পর গাড়ীটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে নিহতের মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।   
 

Comments

comments