ব্রেকিং নিউজ

দেশে উন্নয়ন নেই-গণতন্ত্র নেই: খালেদা জিয়া

KHALEDA-1417261644-620x330আওয়ামী লীগ উন্নয়নেও বিশ্বাস করে না গণতন্ত্রেও বিশ্বাস করে না মন্তব্য করে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ করেনাই। এরা মুক্তিযুদ্ধের পক্ষের দল নয়, গণতেন্ত্রর পক্ষের দল নয়। এজন্য এদের দিয়ে উন্নয়ন সম্ভব নয়। এটা লুটপাট ও অত্যাচারে বিশ্বাস করে।

শনিবার বিকালে কুমিল্লার টাউন হল ময়দানে স্থানীয় ২০ দলীয় জোট আয়োজিত সমাবেশ তিনি এসব কথা বলেন।

দেশের কোন উন্নয়ন হয়নাই মন্তব্য করে খালেদা জিয়া বলেন, সারাদেশে উন্নয়নের কোন ছোঁয়া নাই। রাস্তাঘাটের অবস্থা ভালো না। দেশের অর্থনীতিতে স্থবিরতা নেমে এসেছে। অর্থননৈতিক কোন উন্নয়ন নাই। এরপরও তারা বলে আগে উন্নয়ন পরে গণতন্ত্র। অথচ উন্নয়ন ও নাই। গণতন্ত্রও নাই।

আওয়ামী লীগে এক ব্যাক্তির শাসন চলছে বলে মন্তব্য করেছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ তাদের মন্ত্রীরাই ব্যর্থতার কথা স্বীকার করছে অথচ একজনের ইচ্ছামতো তারা অবৈধভাবে ক্ষমতা ধরে রেখেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের দল নয়। এই অবৈধ সরকার নিজেদেরকে মুক্তিযুদ্ধের দল দাবী করলেও প্রকৃত মুক্তিযোদ্ধারাই আজ বলছে, আওয়ামীলীগ মুক্তিযুদ্ধে বিশ্বাসী ছিল না। তারা মুক্তিযুদ্ধের পক্ষের দলও নয়।

তিনি বলেন, এই সরকার গনতন্ত্র যা-তা হোক, শুধুমাত্র উন্নয়ন হলেই হবে বলে। অথচ এই অবৈধ সরকারের উন্নয়নের কথা বলে লুটপাট, দুর্নীতি করে চলছে।

দেশে ৮২ ভাগ বিনিয়োগ কমে গেছে। তারা ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলেও কাউকে চাকরি দিতে পারেনি। সব ক্ষেত্রে তারা ব্যার্থ হয়েছে। তাই এই ব্যার্থদের ক্ষমতা থেকে বিদায় করতে হবে।

Comments

comments