ব্রেকিং নিউজ

ইসলাম ঠেকাতে সাম্রাজ্যবাদীরা সন্ত্রাস ভীতি ছড়ানো হচ্ছে: সর্বোচ্চ নেতা

18cbbb749a7800e399960dac6c22fde2_XL১৭ নভেম্বর  ইসলামভীতি ছড়ানোর ষড়যন্ত্রের বিষয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ি। আজ (সোমবার) তেহরানে ইমাম আলী (আ.) মিলিটারি অ্যাকাডেমিতে পদক বিতরণী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

 সর্বোচ্চ নেতা বলেন- খাঁটি ইসলামের বার্তা যাতে বিশ্ববাসীর কানে পৌঁছাতে না পারে সে লক্ষ্যে বলদর্পী শক্তিগুলো শিল্প, রাজনীতি ও সামরিক উপায়সহ সব ধরনের পন্থা অবলম্বন করছে। কিন্তু এরপরও খাঁটি ইসলামের বার্তা পৌঁছে যাচ্ছে। এ ক্ষেত্রে একটি প্রমাণ হলো-আধিপত্যবাদী শক্তিগুলোর মধ্যে ভয়-আতঙ্ক ক্রমেই বেড়ে চলেছে।

 তিনি বলেন, শত্রুরা ইসলামভীতি ছড়িয়ে দেয়ার জন্য বিভিন্ন সশস্ত্র গোষ্ঠী তৈরি করছে যারা আল্লাহর নামে বেসামরিক লোকদের ওপর গণহত্যা চালাচ্ছে। সর্বোচ্চ নেতা বলেন, সাম্রাজ্যবাদীরা এখন ইসলামের শক্তির বিষয়ে গভীরভাবে উদ্বিগ্ন। এ কারণে তারা বিশ্বব্যাপী ইসলামভীতি ছড়িয়ে দেয়ার জন্য সর্বশক্তি নিয়োগ করেছে।

 তিনি আরো বলেন, ইসলাম ধর্ম মানব জাতির সম্মান-মর্যাদা, কল্যাণ ও শান্তির কথা বলে। ইসলামের এ প্রকৃত বার্তা যাতে অন্য জাতির কাছে পৌঁছাতে না পারে সেজন্যই শত্রুরা নানা ষড়যন্ত্র করে যাচ্ছে।

তাকফিরি সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল যখন ইসলামের নামে ইরাক ও সিরিয়ায় নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে ঠিক তখনি এসব মন্তব্য করলেন ইরানের সর্বোচ্চ নেতা। আমেরিকা ও তার মিত্র দেশগুলোই ইসলাম ধর্মের ভাবমর্যাদা ক্ষুন্ন করতে আইএসআইএলের মতো সন্ত্রাসী গোষ্ঠী সৃষ্টি করেছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

Comments

comments