ব্রেকিং নিউজ

বিএনপি নেতাদের কথা অর্বাচীন বুড়োর মতো : ড. হাছান

1416136019আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতাদের বলব আপনাদের কথা ডিমেনশিয়া রোগাক্রান্ত অর্বাচীন বুড়োর মতো। ড্যাব নেতাদের বলবো আপনাদের নেতাদের মানসিক সুস্থ্যতা পরীক্ষা করুন।
রবিবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 
গতকাল প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় সম্পর্কে বিএনপি নেতাদের অশোভন ও আপত্তিকর মন্তব্য করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলনে ডাকা হয়।
তিনি বলেন, সজিব ওয়াজেদ জয় সত্য কথা বলেছেন বলেই বিএনপি নেতাদের আঁতে গা লেগেছে। বিশিষ্ট কম্পিউটার বিজ্ঞানী সজিব ওয়াজেদ জয় পৃথিবীর অন্যতম সেরা বিশ্ববিদ্যালয় হার্ভাড থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। যা দেশের জন্য অত্যন্ত গর্বের বিষয়।
তিনি বলেন, জয় যখন কথা বলেন তখন প্রমাণ ও যুক্তি সহকারে কথা বলেন। তিনি সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টার দায়িত্ব পালন করছেন। 
হাছান বলেন, আজকে ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয় তা বাস্তব সত্য। এই ডিজিটাল বাংলাদেশের ধারণা সজীব ওয়াজেদ জয়ের কাছ থেকেই প্রথম এসেছে।
বিএনপির নেতাদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আপনারা দয়া করে অশোভন ও অসংলগ্ন কথা না বলে বরং আয়নায় নিজেদের চেহারা দেখুন। মিথ্যাচার আর গলাবাজী দিয়ে আপনারা আপনাদের অপকর্ম কখনও ঢাকতে পারবেন না।

Comments

comments