ব্রেকিং নিউজ

যেভাবে অটুট রাখবেন সুখের সম্পর্ক

jpg1 সঙ্গীর সঙ্গে সুষ্ঠ সম্পর্ক রাখতে কে না চায়? চাওয়াকে পূর্ণতা দিতে দরকার সুস্থ দেহ-মনের উপস্থিতি। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক অটুট রাখতে করতে পারেন ‘কাপল যোগব্যায়াম’ গুলো। অসাধারণ এই উপায় আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক রাখবে খুবই ভালো।

এই যোগব্যায়ামের মাধ্যমে দুজনই পাবেন দারুন এক অনুভূতি। ভাগাভাগি করে নিতে পারবেন একে অপরের সঙ্গেও। আপনার সঙ্গীর সাহায্য নিয়ে বিভিন্ন কৌশলে ইচ্ছেমত এই যোগাসনগুলো করতে পারেন।

cauple যেভাবে অটুট রাখবেন সুখের সম্পর্ক

একটু সাবধানতা বজায় রেখে ধীরে ধীরে ব্যায়ামগুলি করা সম্ভব। আপনি লক্ষ্য করবেন যে আপনাদের মধ্যে এক অদ্ভুত আত্মবিশ্বাস ফিরে পাবেন। তার সঙ্গে আপনি নিজেকেও ব্যালেন্স করতে পারবেন।

পার্টনার টুইস্ট ব্যায়ামের সময় দুজন মুখোমখি বসুন। এবার দুজনই বাম হাত পিঠের দিকে রাখুন। ডান হাত সামনে রাখুন। বাম হাত দিয়ে সঙ্গীর ডান হাত ধরতে হবে। সঙ্গীও তাই করবে। এভাবে আবার ডান হাত দুজনের পিঠে রেখে ৫ মিনিট ধরে ব্যায়াম টি করতে পারেন।

part যেভাবে অটুট রাখবেন সুখের সম্পর্কসঙ্গীর সঙ্গে সহবাসের সময়ও একটু আলাদাভাবে উপভোগ করতে পারেন। তাতে কাপল যোগব্যায়াম বেশ উপকারি। বিভিন্ন রকমের যোগব্যায়াম যেমন ‘পার্টনার ব্রিদিঙ’ ব্যায়ামটি আপনার সঙ্গীর সঙ্গে আনন্দ দিতে সাহায্য করবে। ফলে আপনি মন খুলে কথা বলতে পারবেন। সঙ্গীর অজানা কথাগুলোও জানতে পারবেন সহজে।  এছাড়াও ‘বডি বোট পোজ’, ‘টুইন ট্রিজ’ প্রভৃতি ব্যায়াম করতে পারেন। যা আপনাকে সুখের সম্পর্ক অটুট রাখতে সাহায্য করবে।

Comments

comments