ব্রেকিং নিউজ

বিএনপি-জামায়াত এখন নিষিদ্ধ প্রেম

Hasan-mahmudআওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ‘জামায়াতে ইসলাম ও বিএনপির মধ্যে গভীর প্রেম। তবে যুদ্ধাপরাধীদের রায়ের পর তাদের এ সম্পর্ক এখন নিষিদ্ধ প্রেমে পরিণত হয়েছে।’

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জামায়াতের হরতালের প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়ের বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, ‘গয়েশ্বর অস্বাভাবিক অবস্থায় কথা বলেছে। তিনি স্বাভাবিক ছিলেন কি না সেটা নিয়ে আমার সন্দেহ রয়েছে।’

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে হাছান মাহমুদ বলেন, ‘সহিংস রাজনীতির কারণে আপনি (খালেদা) জনগণের কাছে ক্ষমা চান।’ ‘বিএনপির প্রত্যক্ষ মদদে জামায়াত হরতালের ডাক দিয়েছে’ বলেও মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি আসাদুজ্জামান দূর্যয়ের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মুন্সি এবাদুল, কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মুকবুল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম প্রচার সম্পাদক বাবুল হাওলাদার প্রমুখ।

Comments

comments