ব্রেকিং নিউজ

অপহরণের আড়াই ঘণ্টা পর শিশু উদ্ধার

kidnap3ঈশ্বরদীতে মুক্তিপণের দাবিতে রাথিকা নামে সাড়ে তিন বছরের এক শিশুকে অপহরণের আড়াই ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়ায় এ অপহরণের ঘটনা ঘটে। উদ্ধারকৃত শিশুটি দাশুড়িয়া নুতন মোড় এলাকার আমিনুল ইসলামের মেয়ে।

গ্রেপ্তারকৃতরা হলেন- দাশুড়িয়া এলাকার সিরাজ উদ্দিন খন্দকারের স্ত্রী রাবেয়া খাতুন ও ঈশ্বরদী শহরের মাহাতাব কলোনীর সুলতান মাহমুদ মেয়ে গোলাপী খাতুন ওরফে লামিয়া।

তাদের নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার সকালে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।

উদ্ধারকৃত শিশুর পরিবার জানায়, বুধবার বিকেলে মেহেদী কিনে দেয়ার কথা বলে রাথিকাকে অপহরণ করেন রাবেয়া খাতুন ও গোলাপী খাতুন।

এ ব্যাপারে পাবনার পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন আহমেদ বাংলামেইলকে জানান, বুধবার বিকেল ৫টায় দিকে গোলাপী খাতুন মেহেদী কিনে দেয়ার অজুহাতে রাথিকাকে নিয়ে বের হন। রাথিকাকে ট্রাফিক মোড়ে থেকে একটি সিএনজিতে চলে যেতে দেখে প্রত্যক্ষদর্শীরা বাড়িতে খবর দেন। এর কিছুক্ষণ পর রাথিকার বাবার কাছে মুক্তিপণ হিসেবে ৩৫ হাজার টাকা দাবি করেন লামিয়া। অন্যথায় রাথিকাকে ফেরত পাঠাবে না বলে হুমকি দেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ বাংলণামেইলকে জানান, মোবাইল ট্র্যাকিং করে অপহরণকারীদের অবস্থান জানতে পারেন তারা। পরে পাবনা পুলিশের সহযোগিতায় শিশুটি উদ্ধার করা হয়। এ সময় দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় রাতেই রাথিকার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

Comments

comments