ব্রেকিং নিউজ

মোংলায় শতাধিক শিক্ষার্থীকে ক্লাস থেকে বের করে দিলেন প্রধান শিক্ষক

খুলনা প্রতিনিধি
বাগেরহাটের মোংলার সেন্টপলস উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের বিরুদ্ধে স্কুল ড্রেসের সঙ্গে মিলিয়ে জুতা পরে না আসায় শতাধিক শিক্ষার্থীকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকালের দিকে এ ঘটনা ঘটে। পরে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এ আনোয়ারুল কুদ্দুসের হস্তক্ষেপে শিক্ষার্থীরা ক্লাসে ফিরে যায়।

জানা গেছে, মঙ্গলবার সকাল ৯টায় স্কুলের ক্লাস রুমে প্রবেশ করলে ক্লাস শিক্ষক সব ছাত্রদের ড্রেস ও জুতা চেক করেন। এ সময় সবার গায়ে স্কুল ড্রেস থাকলেও অনেকের পায়ে জুতা ছিল বিভিন্ন রঙের। তখন ক্লাস শিক্ষকরা ড্রেসের সঙ্গে জুতার মিল না থাকা সব শিক্ষার্থীকে ক্লাস ও স্কুল বাউন্ডারি থেকে বের করে দেন।

ক্লাস থেকে বের করে দেওয়া ছাত্রছাত্রীদের কেউ কেউ বাড়ি ফিরে গেলেও অনেককেই রাস্তায় ঘুরতে দেখা যায়। বিষয়টি জানতে পেরে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এ আনোয়ারুল কুদ্দুস ছাত্রছাত্রীদের ক্লাসে ফিরিয়ে নেওয়ার নির্দেশ দেন। এরপর ক্লাস শুরুর এক ঘণ্টা পর গেটের বাইরে থাকা শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে নেওয়া হয়।

এ বিষয়ে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে রাজি হননি সেন্টপলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রাদার জয়ন্ত এন্ড্রু কস্তা।

তবে নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন শ্রেণিশিক্ষক জানান, প্রধান শিক্ষক নতুন যোগদান করা পর নিজের ইচ্ছেমতো স্কুলের সকল সিদ্ধান্ত গ্রহণ করছেন। করোনাকালীন মানবিক সব কিছু তিনি ভুলে গেছেন।

Comments

comments