অস্ত্র ও মাদক মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট

প্রতিবেদক
রাজধানীর বাড্ডা থানায় করা অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দেওয়া হয়েছে।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে ওই দুই চার্জশিট দাখিল করা হয়। এরপর মাদক মামলার চার্জশিট ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম ও অস্ত্র আইনের মামলার চার্জশিট ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ দেখিলাম লিখে স্বাক্ষর করেন। 

বিচারের লক্ষে শিগগিরই এ দুই চার্জশিট ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হবে।

আদালত সূত্র জানায়, অবৈধ অস্ত্র ও মাদক রাখার অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় আসামির বিরুদ্ধে ওই দুই চার্জশিট দাখিল করা হয়েছে। অস্ত্র মামলার চার্জশিটে ১৭ জনকে সাক্ষী করা হয়েছে। আর মাদক আইনের মামলার চার্জশিটেও ১৭ জনকে সাক্ষী করা হয়েছে।

সূত্র আরও জানায়, গত বছরের ২০ নভেম্বর গভীর রাতে রাজধানীর মেরুল বাড্ডার ডিআইটি প্রজেক্টে গোল্ডেন মনিরের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। পরদিন দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ওই বাসা থেকে ৬০০ ভরি স্বর্ণ, বিদেশি পিস্তল, গুলি, মদ, নগদ এক কোটি টাকা ও বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা জব্দ করা হয়। 

পরে বাড্ডা থানায় তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা করা হয়। প্রথম দফায় ওই তিন মামলায় গত বছরের ২২ নভেম্বর গোল্ডেন মনিরের ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। দ্বিতীয় দফায় গত বছরের ৩ ডিসেম্বর ওই তিন মামলায় ৯ দিনের রিমান্ডের আদেশ দেওয়া হয়। 

Comments

comments