পিটার মর্গানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জেমিমা খান

বিনোদন ডেস্ক
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী ও বৃটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের কন্যা জেমিমা খান কী তবে নতুন প্রেমে মজেছেন! উত্তরটি হচ্ছে- হ্যাঁ। কারণ, তিনি বৃটিশ এক অভিনেতার প্রেমে পড়েছেন। বিবাহ বন্ধনে আবদ্ধ না হলেও একসঙ্গে বসবাস করছেন তারা। তাকে সম্প্রতি দেখা গেছে, বৃটিশ অভিনেতা পিটার মর্গানের সঙ্গে নতুন প্রেমে মত্ত। এমনটা দেখে বিস্ময়ে বিমূঢ় ‘দ্য ক্রাউন’- হিট সিরিজের লেখিকা ও অভিনেত্রী জিলিয়ান এন্ডারসন। পিটার মর্গ্যানের সঙ্গে মাত্র কয়েকদিন তার ছাড়াছাড়ি হয়েছে। জিলিয়ানের সঙ্গেও পিটার বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন না। তবে একসঙ্গে থাকতেন।
কিন্তু সেই সম্পর্ক চার বছর পর ভেঙে যাওয়ার পর এর মধ্যেই জেমিমা খানের সঙ্গে একসঙ্গে চুটিয়ে প্রেম করতে দেখা গেছে পিটার মর্গানকে। উল্লেখ্য, জেমিমা খানের প্রকৃত বা পারিবারিক নাম জেমিমা গোল্ডস্মিথ। কিন্তু ইমরান খানকে বিয়ে করার পর নাম থেকে গোল্ডস্মিথ শব্দটি ঝেড়েমুছে ফেলেন। নিজের নামের প্রথম অংশ এবং ইমরান খানের নামের শেষাংশ মিলেয়ে নিজেকে পরিচয় দেন জেমিমা খান হিসেবে। ইমরান খানের সঙ্গে বহু বছর আগে বিচ্ছেদ ঘটলেও তিনি এখনও জেমিমা খান। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল। 
শোনা যাচ্ছে জেমিমা খান এবং ৫৭ বছর বয়সী পিটার মর্গান পুরনো বন্ধু। জিলিয়ান এন্ডারসনের একজন ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, জেমিমা খানের বয়স এখন ৪৬ বছর। কিছুদিন ধরে তাদের সম্পর্ক প্রকাশিত হোক এমনটা চেয়ে আসছিলেন জেমিমা। শনিবার রাতে জেমিমা এবং পিটারের ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, নতুন বর্ষের শুরু থেকে তারা বেশ আনন্দে সময় কাটাচ্ছেন। তারা পুরনো বন্ধু।
গত মাসে খবর রটে যায় যে, দু’বার বিয়ে করা মিস জিলিয়ান এন্ডারসন ও পিটারকে দেখা হতো শো-বিজনেসে সবচেয়ে শক্তিধরদের অন্যতম দম্পতি হিসেবে। তারা চার বছর একসঙ্গে জীবন কাটানোর পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তবে তারা কোনোদিন বিয়ে করেননি। অর্থাৎ তাদের মধ্যে চলছিল লিভটুগেটার। কিন্তু যখন খবর প্রকাশ হলো যে, জেমিমার সঙ্গে একত্রে এক বাসায় বসবাস করছেন পিটার, তখন চোখ আকাশে জিলিয়ানের। তার সঙ্গে বিচ্ছেদের মাত্র দু’সপ্তাহ পরে এমন ঘটনা ঘটেছে।
জেমিমা খানের আছে দুটি ছেলে- সোলাইমান (২৪) এবং কাসিম (২১)। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বিবাহিত জীবনে এ দুটি সন্তানের মা হন তিনি। ইমরান খানের সঙ্গে সংসার করার ৯ বছর পরে ১৯৯৫ সালে তাদের বিচ্ছেদ হয়।

Comments

comments