সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী গ্রেপ্তার

বিনোদন ডেস্ক
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের অভিযোগে অভিযুক্ত করা হয় প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। আর এ কারণে তিন দিন টানা জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এই জেরা ও গ্রেপ্তার করে। একই কারণে প্রথমে রিয়ার ভাই শৌভিকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। 

এরপর ৬ সেপ্টেম্বর থেকে জেরা করা হয় রিয়াকে। মঙ্গলবার আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলেছে। বিকাল সাড়ে চারটের সময় রিয়ার মেডিক্যাল পরীক্ষার কথা ছিল। কিন্তু তার আগেই সুশান্তের মৃত্যুতে জড়িত সন্দেহে রিয়াকে গ্রেফতার করলো এনসিবি। ফলে সুশান্তর মৃত্যুতে মাদক যোগে এখন পর্যন্ত ৯ জন গ্রেফতার হলো।

এদিকে মেয়ের গ্রেপ্তারের খবর দেওয়া হয়েছে রিয়ার বাবা-মাকে। অবশ্য এ বিষয়ে তারা এখনও কোনও মন্তব্য করেননি।

এর আগে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে সুশান্তের মৃত্যু তদন্তের মধ্যে মাদক সংশ্লিষ্টতার বিষয়টি সামনে আসে। এরপর তদন্ত শুরু করে এনসিবি।  পরে  সংশ্লিষ্টতা থাকায় গ্রেফতার করা হয় রিয়ার ভাই শৌভিক এবং সুশান্ত সিংয়ের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে।
বুধবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গেই রিয়াকে আদালতে তোলার কথা রয়েছে।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের লাশ উদ্ধার করা হয়। মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করে নায়কের বাবা কেকে সিং প্রথম অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। এরপর বেশ কয়েকবার তদন্তকারীরা ডেকে পাঠিয়েছিল রিয়াসহ তার বাবা, মা ও ভাইকে। সূত্র: জিনিউজ

Comments

comments