ব্রেকিং নিউজ

মোহাম্মদপুর স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে ত্রাণ বিতরণ

দ্য বিডি এক্সপ্রেস

মোহাম্মদপুর স্টুডেন্টস এন্ড সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে চাটখিল উপজেলার মোহাম্মদপুর গ্রামে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। অ্যাসোসিয়েশনের সাধারণ সদস্য ও ইসি কমিটির সদস্যদের অর্থায়নে ইমামদের সমন্বয়ে গঠিত উপকমিটি ত্রাণ  বিতরণ কার্যক্রম পরিচালনা করে। 

১৫ মে শুক্রবার মোহাম্মদপুর স্টুডেন্টস এন্ড সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে মোহাম্মদপুর গ্রামে শতাধিক পরিবারের মধ্যে ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী, ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির সমন্বয়ে বিশেষ ফুড প্যাকেজ সরবরাহ করা হয়। 

২০০১ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত উক্ত সংগঠন ছাত্রকল্যাণে ও সমাজকল্যাণে ব্যাপক ভূমিকা রাখলেও দীর্ঘ ১৬ বছর পর আবার সাংগঠনিক কার্যক্রম শুরু করা প্রসঙ্গে সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন বলেন, “বর্তমান বাস্তবতায় মোহাম্মদপুর গ্রামের অনেক নিম্নবিত্ত পরিবার বিভিন্নভাবে ত্রাণ সহায়তা পেলেও সমাজের এমন অনেক নিম্ন মধ্যবিত্ত পরিবার আছে যারা কারো কাছে ত্রাণ সহায়তা চাইতে পারেনা, কিন্তু খাদ্য সংকটে ভুগছে। এমন পরিবারগুলোকে সহযোগিতা করার জন্য মহান রাব্বুল আলামিন তাঁর পবিত্র কালামে বিশেষভাবে তাগিদ দিয়েছেন। মূলত এরকম কিছু মানুষকে সহযোগিতা করার লক্ষ্যেই আমি আবার সাংগঠনিক কার্যক্রম শুরু করার প্রয়োজন অনুভব করি”।

সাধারণ সম্পাদকসহ সংগঠনের সাধারণ সদস্য ও কার্যনির্বাহী পরিষদের অনেকেই ঢাকায় ও দেশের বাহিরে অবস্থান করলেও সোশ্যাল নেটওয়ার্কিং এর শক্তিকে কাজে লাগিয়ে গ্রামে অবস্থানরত সংগঠনটির সভাপতি সেলিম বি.এস-সি, বি.এড সহ কয়েকজন সাধারণ সদস্য ও কার্যনির্বাহী পরিষদের সার্বিক সমন্বয়ের মাধ্যমে উক্ত দান ও ত্রাণ কার্যক্রম সফলভাবে এগিয়ে যাচ্ছে।

চলমান এই দান ও ত্রাণ কার্যক্রমে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেছেন রাজার বাড়ি জামে মসজিদের ইমাম মোঃ রবিউল আলম এর নেতৃত্বাধীন ও মোহাম্মদপুর গ্রামের ইমামদের সমন্বয়ে গঠিত ত্রাণ ব্যবস্থাপনা উপকমিটি।

 

Comments

comments