ব্রেকিং নিউজ

বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি যুবক নিহত


শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদী উপজেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে উকিল মিয়া ও খোকন মিয়া নামে বাংলাদেশি দুজন যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টের মারাংপাড়া ব্রিজে এ ঘটনা ঘটে।

নিহত উকিল মিয়া উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার ছেলে এবং খোকন মিয়া মাটিফাটা এলাকার আজিজুল মেম্বারের ছেলে।

জানা গেছে, উকিল মিয়া ও খোকন মিয়া ভূলকরে ভারতীয় সীমানায় প্রবেশ করে। একপর্যায়ে রোববার দিবাগত রাত আড়াইটার দিকে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তারা গুলিবিদ্ধ হয়। পরে  রাবার বাগান এলাকার পানবাড়ি নামক স্থানে  তাদের মৃত্যু হয়েছে।

বিজিবি ও স্থানীয় জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, কিছুদিন আগে উকিল মিয়া শ্রীবরদীর সীমান্তবর্তী বাবেলাকোনা গ্রামের ক্ষুদ্র নৃগোষ্ঠীর একটি মেয়েকে বিয়ে করেন। সেই সূত্রে তিনি মাঝেমধ্যে সীমান্তবর্তী গ্রামে যেতেন। আজ ভোররাতে উকিল মিয়া বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকায় গিয়ে ভুল করে সীমান্তের ওপারে চলে যান।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এদিকে বিষয়টিকে কেন্দ্র করে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বিজিবি এই ঘটনার প্রতিবাদ জানান।

Comments

comments