ব্রেকিং নিউজ

টয়লেটে পাওয়া সেই নবজাতককে দত্তক নিতে হাসপাতালে মানুষের ভিড়

প্রতিবেদক :

রাজধানীর শেরেবাংলা নগরের শিশু হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার হওয়া ফুটফুটে নবজাতককে দত্তক নিতে হুমড়ি খেয়ে পড়েছে মানুষ। হাসপাতালে জমে গেছে শত শত মানুষের ভিড়। শেরেবাংলা নগর থানায় আসছে শত শত ফোন।

শেষপর্যন্ত নিরাপত্তার জন্য শিশুটি যে কেবিনে রয়েছে সেখানে মোতায়েন করতে হয়েছে অতিরিক্ত পুলিশ। তবে বুধবার সকাল পর্যন্ত শিশুটিকে কেউ নিজের বলে দাবি করেনি।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম জানান, মঙ্গলবার রাত থেকেই শিশুটিকে দেখতে ও দত্তক নিতে হাসপাতালে ভিড় করছেন মানুষ। এতে করে শিশুর নিরাপত্তায় হাসপাতালে তার কেবিনের বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে। চিকিৎসক ও তদন্ত সংশ্লিষ্ট ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

এদিকে শিশুটির বাবা-মাকে খুঁজে বের করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ। বুধবার সকাল পর্যন্ত তার বাবা-মাকে পাওয়া যায়নি। এছাড়া শিশুটিকে কে বা কারা হাসপাতাল ফেলে গেছে সেটাও উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) মাহমুদ হাসান বলেন, শিশুটির বাবা-মাকে খুঁজে পেতে রাতে ‘ডিসি তেজগাঁও ডিএমপি’ ফেসবুক পেজে ছবিসহ একটি পোস্ট দেওয়া হয়। এরপর থেকে অনেক ফোন আসছে শিশুটিকে দত্তক নেওয়ার জন্য। তবে আইনে অনুযায়ী ব্যবস্থা নেবে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ওই নবজাতককে হাসপাতালের টয়লেটে দেখতে পান এক রোগীর স্বজন। পরে হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জাননো হয়। এরপর তাকে উদ্ধার করে ওই হাসপাতালেই ভর্তি করা হয়। শিশুটির বয়স আনুমানিক ৩ দিন।

Comments

comments