ব্রেকিং নিউজ

সোনাগাজী থানার ওসি প্রত্যাহার, নুসরাতের মামলা পিবিআইতে

প্রতিবেদক :
হত্যাচেষ্টার শিকার মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারের পক্ষ থেকে পুলিশের প্রতি অনাস্থা প্রকাশের পর ফেনীর সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। সেই সাথে আলোচিত হত্যাচেষ্টার মামলা তদন্তের জন্য পিবিআইতে স্থানান্তরও করা হয়।

আজ বুধবার পুলিশ সদর দফতরের জনসংযোগ শাখা সূত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে। এর আগে নুসরাত জাহান রাফির শরীরের অগ্নিসংযোগের ঘটনায় অভিযুক্ত শম্পার গ্রেফতার হওয়া না হওয়া নিয়ে পুলিশের পৃথক মন্তব্যের পর ওই ছাত্রীর পরিবার পুলিশের কার্যক্রমে অসন্তোষ প্রকাশ করেন।

প্রসঙ্গত, গত শনিবার সকাল নয়টার দিকে আলিম পর্যায়ের আরবি প্রথমপত্র পরীক্ষা দিতে যায় রাফি। এরপর কৌশলে তাকে পাশের ভবনের ছাদে ডেকে নেওয়া হয়। সেখানে ৪/৫ জন বোরকা পরিহিত দৃর্বৃত্ত ওই ছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুর ধরিয়ে দেয়। এতে তার শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়। দগ্ধ ছাত্রীর চিত্কারে সহপাঠী ও শিক্ষকরা ছুটে এসে তাকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। চিকিত্করা জানিয়েছেন, তার শরীরের ৮০ ভাগ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

Comments

comments