ব্রেকিং নিউজ

মুন্সীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর স্ত্রী মোর্শেদা লিপির দিনব্যাপি গণসংযোগ

শেখ মোহাম্মদ রতন

মুন্সীগঞ্জ জেলা  বিএনপির প্রভাবশালী নেতা মহিউদ্দিন আহম্মেদ এর কাছে আনারসের পক্ষে ভোট চাইলেন মাহতাব উদ্দিন কল্লোলের সহধর্মিনী মোর্শেদা বেগম লিপি।
মঙ্গলবার সকালে ওই বিএনপির নেতার মুক্তারপুরস্থ গোসাইবাগ গ্রামের বাসভবনে গিয়ে মোর্শেদা বেগম লিপি সৌজন্য সাক্ষাত করেন এবং আনারস প্রতীকের জন্যে ভোট চান। এসময় বিএনপির নেতা মহিউদ্দিন আহম্মেদ
পরে  মোর্শেদা বেগম লিপি গোসাইবাগ গ্রামে গণসংযোগ করেন।  সেখানকার প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের কাছে তিনি ভোট চান এবং আনারস প্রতীকের হ্যান্ডবিল বিতরণ করেন।
এদিকে, বেলা সাড়ে ১১টার দিকে মোর্শেদা বেগম লিপি শিলই ইউনিয়নের শিলই উত্তর কান্দি গ্রামে গণসংযোগ করেন। সেখানে তিনি স্থানীয় যুব-মহিলা লীগের নেত্রী,, চাচার মৃত্যুবার্ষিকীর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশ নেন। পরে তিনি শিলই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা ফারুক আহম্মেদ এর সঙ্গে দেখা করেন এবং আনারস প্রতীকের জন্য ভোট চান। অন্যদিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহতাব উদ্দিন কল্লোলের সহধর্মিনী মোর্শেদা বেগম লিপি বিয়ের একটি অনুষ্ঠানে গণসংযোগ করেন।
পরে তিনি মোল্লাকান্দি ইউনিয়নের চর বেসনাল, নোয়াদ্দা ঢালী কান্দি, গাব্বা ঢালী কান্দি গ্রামে ও নির্বাচনী গণসংযোগ করেন এবং ভোটারদের মাঝে হ্যান্ডবিল বিতরণ করেন ও ভোট চান।তার এই গণসংযোগে উপস্থিত ছিলেন, সম্পা আক্তার, রিমা আক্তার, ফারজানা আক্তার, সালমা আক্তার, সুমি, অর্চি, জাবেদ, আবির, রুবিনা আক্তার, নূর জাহান, মাহমুদা বেগম, আছমা বেগম, রেশমা বেগম,নাছিমা বেগম, রিনা আক্তার, মনোয়ারা বেগম, পারভিন বেগম প্রমূখ। এর আগে  মোর্শেদা বেগম লিপি মহান স্বাধীনতা দিবস উপলক্ষে  জেলা প্রশাসক আয়োজিত মুন্সীগঞ্জ স্টিডিয়ামে কুঁচকাওয়াজ অনুষ্ঠানে গণসংযোগ করেন এবং আনারসের হ্যান্ডবিল বিতরণ করেন। উল্লেখ,মাহতাব উদ্দিন কল্লোল স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বদ্বিতা করছেন।

 

Comments

comments