ব্রেকিং নিউজ

নোয়াখালীতে বাসের ধাক্কায় অটোরিকশার চার আরোহী নিহত

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকায় হিমাচল সার্ভিসের যাত্রীবাহী একটি বাস সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে দুই নারীসহ চারজন নিহত হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে আরো দুইজন। সোমবার দুপুর আড়াইটার দিকে সোনাইমুড়ি-চৌমুহনী সড়কের মিরওয়ারিশপুর এলাকার রাশেদিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এক নারীর নাম নুর নাহার আক্তার লাভলি (২৮), গ্রাম লালপুর। নিহত বাকীদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে আহত দুই জনের মধ্যে এক নাজিমুল হক নাজিম ও জামাল হোসেন । জামাল হোসেনকে আশংকাজনক অবস্থায় একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে চৌমুহনী-লাকসাম বাইপাস সড়কের মিরওয়ারিশপুরের রাশেদিয়া মাদ্রসার সামনে ঢাকা থেকে জেলা শহর মাইজদীগামী হিমাচল পরিবহণের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোরিকশার এক যাত্রী নিহত হয়। নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে দুইজন নারী ও দুইজন পুরুষ। এ সময় আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

Comments

comments