ব্রেকিং নিউজ

ভারতে শতবর্ষী বৃদ্ধাকে তরুণের ধর্ষণ


আন্তর্জাতিক ডেস্ক :

ঢাকা: জীবন পেরিয়ে গেছে প্রায়, ১০০ বছর ধরে ভালোই ছিলেন বৃদ্ধা। কিন্তু শেষ সময়ে এসে তাকে ‘ধর্ষিতা’ হতে হবে! এটা অবিশ্বাস্য-কল্পনাতীত ব্যাপার। আর এমনটিই ঘটলো ভারতের পশ্চিমবঙ্গে।

শুনলে নিশ্চয়ই আমাদের সমাজকে ঘৃণ্যতার দায়ে ফেলবেন বা অবাক হবেন যে, রাজ্যটিতে শতবর্ষী এক বৃদ্ধাকে ধর্ষণ করেছেন ২০ বছরের এক তরুণ। পরে হাতেনাতে ওই তরুণকে গ্রেফতারও করেছে পুলিশ।

বুধবার (২৪ অক্টোবর) দেশটির পুলিশ ন্যাক্কারজনক এ ঘটনাটি স্থানীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করে। এর আগে সোমবার (২১ অক্টোবর) দিবাগত মধ্যরাতে রাজ্যের নাদিয়া জেলায় ঘটনাটি ঘটে।

‘বর্তমান প্রেক্ষাপটে নানাভাবে যৌন নিপীড়নের শিকার হচ্ছেন নারীরা। ধর্ষণেও পড়তে হচ্ছে অনেককে। তাই বলে শত বছরের বৃদ্ধাকে ধর্ষণ করা হবে! যে কি-না ভালো করে চলাফেরাই করতে পারেন না, অন্য কিছু তো দূরের কথা’ এমন সমালোচনা বইছে জেলার চাকদহ এলাকায়।

চাকদহ পুলিশ স্টেশনের এক কর্মকর্তা জানিয়েছেন, রাতে ঘরের মধ্যে একাই শুয়ে ছিলেন অশীতিপর বৃদ্ধা। এ সুযোগে পাড়ারই এক তরুণ তার দাদির মতো নারীকে ধর্ষণ করতে লাগলেন। এসময় বৃদ্ধার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই তরুণকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। তারপর তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে তারা।

Comments

comments