ব্রেকিং নিউজ

বিয়ের কথা গোপন রেখেই ডেটিং করতেন সাইফ

বিনোদন ডেস্ক :

অমৃতা সিংকে ১৯৯১ সালে বিয়ে করেছিলেন বলিউড অভিনেতা সাইফ আলি খান। অমৃতা ছিলেন সাইফের বয়সে ১০ বছরের বড়। তারপরও দীর্ঘ ১৩ বছর এক সঙ্গে ছিলেন তারা। ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় দু’জনের। আর তারও আট বছর পরে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। কিন্তু মাঝের এই বড় সময়টাতে আরেক জনের প্রেমেও পড়েছিলেন সাইফ। তিনি মডেল রোসা ক্যাটালানো। সেই রোসা সম্পর্কে কিছু তথ্য জেনে নেওয়া যাক।

ইতালিতে জন্ম রোসার। বেড়ে ওঠা সুইৎজ়ারল্যান্ডে। কেনিয়াতে সাইফের সঙ্গে প্রথম দেখা হয়েছিল এই মডেলের। সেখান থেকেই দু’জনের প্রেম। বলিউডের পার্টি হোক বা যে কোনও বিশেষ অনুষ্ঠান, সাইফের সর্বক্ষণের সঙ্গী হয়ে উঠেছিলেন রোসা।

তখন বলিউডে কান পাতলেই শোনা যেত, রোসা আর সাইফ সেই সময়ে লিভ ইনও করতে শুরু করেছিলেন। কিন্তু বেশি দিন টেকেনি দু’জনের সম্পর্ক।

রোসার সঙ্গে সম্পর্ক নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখও খুলেছিলেন সাইফ। সে সময়ে তিনি যে পুরোপুরি রোসার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন, সে কথাও বলতে ভুলেননি সাইফ। তবে নিজের বিয়ের প্রসঙ্গ রোসার কাছে গোপন করেছিলেন  সাইফ। আর সেই কথাটি রোসাই সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছিলেন। এ দেশে আসার পরেই সাইফের বিয়ে, ছেলে মেয়েদের সম্পর্কে জানতে পারেন রোসা।

যদিও পরবর্তীকালে সাইফের ছেলে আর মেয়ের সঙ্গে খুব ভাল সম্পর্ক হয়ে গিয়েছিল রোসার। সাইফের সঙ্গে রোসার ব্রেক আপের পর কিছুটা ভেঙে পড়েছিলেন সারা আর ইব্রাহিম।

এক সময়ে সাইফের নামে অভিযোগও করেছিলেন রোসা। তাঁর কথায়, “একটা সময়ে আমাকে খুবই আর্থিক অনটনের মধ্যে দিয়ে কাটাতে হয়েছিল। সাইফের কাছ থেকে কোনও সাহায্য পাইনি।

Comments

comments