ব্রেকিং নিউজ

ছয় সপ্তাহে ৩ সন্তানের বাবা হলেন বেরাহিনো !

দ্য বিডি এক্সপ্রেস ডেস্ক :
যুক্তরাজ্যের স্টক সিটির ফুটবল স্ট্রাইকার সৌদ বেরাহিনো। একজন ফুটবল খেলোয়ার হিসাবে মাঠে সফল না হলেও বিছানায় বেশ সফল এই স্ট্রাইকার। মাত্র ছয় সপ্তাহের ব্যবধানে তিনি জন্ম দিয়েছেন তিন সন্তানের। একজন নয়, বরং তিন নারীর গর্ভ থেকেই তার সন্তানেরা জন্ম নিয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের বরাত দিয়ে আজ মঙ্গলবার ডেইলি মেইল এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বেরাহিনোর সাবেক বাগদত্তা স্টেফানিয়া ক্রিস্টোফোরা (২৭) গত ৩০ মার্চ এক ছেলে সন্তানের জন্ম দেন। ওই শিশুর নাম কোস্টা। এ ছাড়া তার সাবেক প্রেমিকা চেলসিয়া লাভলেস গত ১৭ জুলাই অ্যানিয়া ম্যারি নামে এক মেয়ে সন্তানের জন্ম দেন। তৃতীয় একজন নারীও দাবি করেন, তার সন্তান গত ১৫ জুলাই জন্ম নেয় এবং সেই সন্তানের বাবা বেরাহিনো। তবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

মিররের রিপোর্টে বলা হয়েছে, তিন শিশুর জন্মসনদে বাবার নামের জায়গায় ২৫ বছর বয়সী সৌদ বেরাহিনোর নাম লেখা রয়েছে।

দ্য সানের রিপোর্টে বলা হয়েছে, তৃতীয় নারী তার সন্তানের জন্মসনদে বাবা হিসেবে বেরাহিনোর নাম লেখার জন্য আদালতের অনুমতি খুঁজছেন। তবে এ বিষয়ে এখনও বৈধ কোনো কারণ পাওয়া যায়নি।

বেরাহিনো এবং স্টেফানিয়া বার্মিংহাম-ভিত্তিক একটি রেস্টুরেন্টে গত বছরের জুন মাসে তাদের বাগদানের কথা জানান। কিন্তু বাগদানের পর ওই ফুটবলার সাবেক প্রেমিকা মার্কিন মডেল চেলসিয়াকে তার বাড়িতে নিয়ে আসার কারণে সম্পর্ক ভেঙে দেন স্টেফানিয়া।

অক্সফোর্ড থেকে স্টাফোর্ডশায়ারের ক্যানক শহরে বেরাহিনোর বাড়ি। স্টকের সর্বোচ্চ উপার্জনকারী এই খেলোয়ারের আয় প্রতি সপ্তাহে ৭০ হাজার পাউন্ড।

গত শনিবার ৩-১ গোলে ব্ল্যাকবার্ন রোভার্সকে পরাজিত করেছে বেরাহিনোর ক্লাব। কিন্তু ওই খেলায় তিনি একটি পেনাল্টি মিস করেন। এর আগে গত আগস্টে কারবাও কাপ জিতেছে স্টোক সিটি।

Comments

comments