ব্রেকিং নিউজ

আলিয়াকে চুমু খেতে ভাল লাগে

বিনোদন ডেস্ক :

তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘টু স্টেটস’ ছবিতে। পঞ্জাবী কৃশ এবং দক্ষিণী অনন্যা যে ‘টু স্টেটস’ এ সবার মন জয় করে নিয়েছিল, তা সিনেমার দমদার ব্যবসা দেখলেই স্পষ্ট। বুঝতেই পারছেন অর্জুন কাপুর এবং আলিয়া ভাটের কথা বলা হচ্ছে।

‘টু স্টেটস’ এর পর আলিয়া এবং অর্জুনকে এখনও পর্যন্ত আর স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। কিন্তু আলিয়ার সঙ্গে এখনও দ্বিতীয়বার স্ক্রিন শেয়ার না করলেও প্রথমবারের অভিজ্ঞতা বেশ মধুর। সংবাদমাধ্যমের সামনে এমনই জানান অর্জুন কাপুর।

‘টু স্টেটস’ মুক্তি পাওয়ার পর ২০১৪ সালে সংবাদমাধ্যমের মুখোমুখি হন অর্জুন কাপুর। সেখানে তিনি বলেন, আলিয়া ‘বেস্ট কিসার’। রিলে তিনি যেভাবে অর্জুন কাপুরের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন, তা কোনোভাবে ভোলার নয়। অর্থাৎ তার দেখা অভিনয় জীবনে আলিয়াই ‘বেস্ট কিসার’ বলেও মন্তব্য করেন অর্জুন কাপুর।

‘ইশকজাদে’ তে পরিনিতি চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অর্জুন কাপুর। এই সিনেমাতেও পরিনিতির সঙ্গে ঠোঁটে ঠোঁট মেলাতে দেখা যায় বনি কাপুর পুত্রকে। ফলে ‘ইশকজাদে’র পরিনিতি না ‘টু স্টেটস’ এর আলিয়া, কার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে ভালো লাগে বলেও প্রশ্ন করা হয় অর্জুনকে।

এই প্রশ্নের উত্তরে অর্জুন কাপুর বলেন, পরিনিতির সঙ্গে আলিয়ার কোনও তুলনা চলে না। দু’জনে দু’জনের জায়গায় অন্যরকম। কিন্তু ‘টু স্টেটস’ ছবিতে অভিনয় করতে গিয়ে তিনি বুঝতে পেরেছেন আলিয়ার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে কতটা সাবলীল তিনি। অর্থাৎ আলিয়া অন্যতম ‘বেস্ট কিসার’। খোলাখুলি এমনই মন্তব্য করেন অর্জুন কাপুর।

তবে আলিয়ার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে যতই সাবলীল হন না কেন, তার প্রিয় নায়িকার তালিকায় রয়েছেন কারিনা কাপুর খান এবং আনুশকা শর্মা। কারিনা কাপুরের সঙ্গে ‘কি এন্ড কা’তে স্ক্রিন শেয়ার করেন অর্জুন। তবে বেগম সাহেবার সঙ্গে তিনি আবারও অভিনয় করতে চান বলেও মনের ইচ্ছা প্রকাশ করেন বনি কাপুর-পুত্র।

প্রসঙ্গত, বোনের অসুস্থতার খবর শুনে সম্প্রতি নেপাল থেকে শুটিং বন্ধ করে মুম্বইতে ফিরে আসেন অর্জুন কাপুর।

জানা যায়, মাইগ্রেনের যন্ত্রণায় আচমকাই কাবু হয়ে পড়েন অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় অংশুলা কাপুরকে। আর ওই খবর পাওয়ার পর পরই শুটিং বন্ধ করে নেপাল থেকে মুম্বাইতে ফিরে আসেন অর্জুন।

Comments

comments