ব্রেকিং নিউজ

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত


নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়া উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৭) সঙ্গে ‘কথিত’ বন্ধুকযুদ্ধে আবু হানিফ (৩০) ও আব্দুস সামাদ (২৭) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত দুজন মাদক ব্যবসায়ী।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার শহীদ এটিএম জাফর আলম আরাকান (কক্সবাজার-টেকনাফ) সড়কের মরিচ্যা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় কয়েকটি পিস্তল, কয়েক রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মেহেদী হাসান।

দৈনিক আমাদের সময়কে মেজর মেহেদী জানান, শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কে র‌্যাবের অস্থায়ী চেকপোস্টে গাড়ি তল্লাশী চলছিল। এ সময় টেকনাফ থেকে আসা একটি ট্রাক সেখানে পৌঁছামাত্র র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এতে ট্রাকে থাকা ২ ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

পরে ট্রাকটি তল্লাশী করে ১ লাখ ৩০ হাজার ইয়াবা, ১ টি বিদেশি পিস্তল, ১ টি দেশীয় বন্দুক, ৮ রাউন্ড গুলি ও ৮ টি গুলির খোসা উদ্ধার করে র‌্যাব।

আব্দুস সামাদ চট্টগ্রামের সীতাকুন্ড ও আবু হানিফ যশোরের অভয়নগর এলাকার চিহ্ণিত মাদক ব্যবাসায়ী বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। তিনি বলেন, নিহতদের বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments