ব্রেকিং নিউজ

ঈদে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু


 প্রতিবেদক :
 
পবিত্র ঈদুল ফিতরে বাড়ি যেতে রেলপথের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ শুক্রবার প্রথম দিন সকাল ৮টায় শুরু হয়েছে ১০ জুনের ট্রেনের টিকিট দেওয়া। এ ছাড়া শনিবার ১১ জুনের, রোববার ১২, সোমবার ১৩, মঙ্গলবার ১৪ এবং বুধবার ১৫ জুনের অগ্রিম টিকিট দেওয়া হবে।
তবে রেল স্টেশনে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই ছিল টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন। আজ সকালে তিল পরিমাণ ঠাঁই নেই স্টেশনের কোথাও। প্রতিটি লাইনের শুরু দেখা গেলেও শেষ দেখা যাচ্ছে না।
 
এদিকে লাইনে দাঁড়িয়ে থেকে যারা কাউন্টার খোলার পর পরই টিকিট হাতে পেয়েছেন তাদের সবার মুখে হাসি দেখা গেছে। কেউ কেউ উল্লাস করতে করতে স্টেশন ছাড়ছেন। অপরদিকে টিকিট কালোবাজারে যেন না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। বাড়ানো হয়েছে র‌্যাব-পুলিশের নজরদারি।
কমলাপুর রেলস্টেশনের কর্মকর্তারা বলছেন, ‘আমরা ঈদ উপলক্ষে অগ্রাম টিকিট বিক্রির সব প্রস্তুতি সম্পন্ন করেছি। প্রায় ২৪টি কাউন্টার থেকে একযোগে টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিট কালোবাজারি রোধে পুরো স্টেশনের সঙ্গে কাউন্টারের ভেতর ও বাইরে পর্যাপ্ত সিসি ক্যামেরা স্থাপনা করা হয়েছে।’
এবার ঈদের ৫ দিন আগে থেকে বিশেষ ট্রেন চলাচল শুরু হবে। সারা দেশে ২ লাখ ৭০ হাজার যাত্রী টানবে রেল। চলবে সাত জোড়া বিশেষ ট্রেন।

Comments

comments