কমিউনিটি ক্লিনিকগুলো এখন আস্থার প্রতিক- স্বাস্থ্য প্রতিমন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
বিগত সময়ে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকাকালীন কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে যখন তৃনমূলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছিলো ঠিক তখনই  বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছিল।  আর সেই কমিউনিটি ক্লিনিকগুলোকে বানানো হয়েছিল গরু-ছাগলের আস্তানা । আ.লীগ আবার ক্ষমতায় এসে তৃণমূল মানুষের স্বাস্থ্য সেবা দিয়ে কমিউনিটি ক্লিনিকগুলোকে আস্থায়  নিয়ে এসেছে।

তিনি আরো বলেন, বাংলাদেশের সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন একটি মানুষও বিনা চিকিৎসায় কষ্ট পাবে না। কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে মানুষের দারে পৌছে গেছে চিকিৎসা সেবা। কথাগুলো বলেছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক।
তিনি আজ শনিবার বেলা ৩টায় চাঁপাইনবাবগঞ্জের বে-সরকারি স্বেচ্ছাসেবী সংগঠন মা ও শিশু কল্যাণ সংস্থা পরিচালিত জলি ডায়াগনিষ্ট সেন্টার’ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য  আব্দুল ওদুদ এম পি, সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব জিল্লার রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এ্যাডভোকেট রানু আখতার প্রমুখ। 

Comments

comments