চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবাগঞ্জের শিবগঞ্জে ২টি পিস্তল, ৩টি ম্যাগজিন ও ১০রাউন্ড গুলিসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প শাখা।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়প ১০দিকে র‍্যাব ৫-এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার  স্কোয়াড্রন  লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের নেতৃত্বে একটি দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের চাঁপাই-সোনামসজিদ সড়কের কলাবাড়ি নামক এলাকার রাস্তার ১৫০ গজ ভিতরে নানু প্রফেসারের আম বাগানে অভিযান চালিয়ে কলাবাড়ি গ্রামের মৃত মুনসুর আলির ছেলে সোলেয়মান আলি(৫২) কে দুটি পিস্তুল, ৩টি ম্যাগজিন ও ১০রাউন্ড গুলি সহ হাতেনাতে আটক করে।  এব্যাপারে  শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

 গৃহবধূকে উত্ত্যক্ত করার দায়ে এক যুবককে গণপিটুনি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  : ফেসবুকে এক গৃহবধুকে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবক গণপিটুনীর শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার  কানসাট ইউনিয়নের পুখুরিয়া গ্রামে। পিটনীর শিকার যুবক হলো কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর মেঘুবাজার এলাকার  ইসলাম আলির ছেলে সম্রাট(২০)। পুলিশ সূত্রে জানা গেছে, সম্রাট দীর্ঘদিন যাবত কানসাট পুখুরিয়া এলাকার এক গৃহবধূকে ফেসবুকের মাধ্যম অশ্লীল ভাষা ও কুপ্রস্তাবের মাধ্যমে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনাটি  জানাজানি হলে  বৃহস্পতিবার  ৮টার দিকে  অঞ্জাত কয়েকজন যুবক  পল্লীবিদ্যুৎ অফিসের পিছনে গোরস্থান তাকে নিয়ে গিয়ে বেধড়ক  পিটুনি দেয় এবং পায়ে কুপিয়ে গুরতর আহত করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম হাবিব জানান, ঘটনাটি  জানার পর দ্রুত  ঘটনাস্থলে শিবগঞ্জ থানা  পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতাল পাঠায়। তিনি আরো জানান এব্যাপারে অভিযাগ পেলে প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লখ্য যে এর আগও কয়েকজন নারীকে উত্ত্যক্ত করার দায়ে ঐ যুবক কয়েকবার গণপিটুনীর  শিকার হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

Comments

comments