চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা  :

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার প্রফেসর পাড়ার এক মেস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এতাবুল হকের মেস থেকে এ মরদহে উদ্ধার করছেে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ ।  নিহত ছাত্রী হল জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর আলীনগর গ্রামের এনামুল হকের মেয়ে আরিফা খাতুন রিনা (২২) । সে রহনপুর ইউসুফ আলী কলেজের ব্যবস্থাপনা বিভাগের অর্নাস ৩য় র্বষের ছাত্রী । মেসের অন্যান্য ছাত্রীরা জানায়, রিনা শুক্রবার দুপুরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের পরীক্ষা দিতে এসেছিল।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সাবের রেজা আহমেদ জানান, লাশ উদ্ধার করা হয়েছে এবং  তার আত্নীয়দের ফোনে  জানানো হয়েছে। তবে, কি কারনে রিনা আত্মহত্যা  করেছে তা ময়নাতদন্তের পর জানা যাবে এবং তারপর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

শিবগঞ্জে ৫০০ বোতল ফেনসিডিলসহ আটেক ১

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতাঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে
শিবগঞ্জ থানা পুলিশ। আটককৃত  ব্যক্তি হল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চাকপাড়া গ্রামের মনিরুল ইসলাম(৪৫)। শিবগঞ্জ থানার এসআই শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে চাকপাড়া এলাকাই অভিযান পরিচালনা করে ৫০০ বোতল ফেনসিডিলসহ মনিরুল ইসলামকে আটক করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments