বিয়ের পিড়িতে বসা হলো না নোবিপ্রবির শিক্ষার্থী সিলভির


নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ফৌজিয়া মোসলেম সিলভি (২১) নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের এক ছাত্রী নিহত হয়েছেন। গত এক মাস আগে সিলভির আংটি বদল ও পরীক্ষা শেষে বিয়ে হওয়ার কথা ছিল।
রবিবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফৌজিয়া মুসলিম সিলভি নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ড শাহপুর গ্রামের বাইশ বাড়ির মো. মুসলিম উদ্দিনের একমাত্র মেয়ে। তিনি ফার্মেসি বিভাগের অষ্টম ব্যাচের ছাত্রী ছিলেন।

জানা গেছে, দুপুরে ব্যাটারি চালিত ইজিবাইকযোগে বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিল সিলভি। পথে ইজিবাইক বিশ্ববিদ্যালয় গেইটের কাছাকাছি পৌঁছলে সুবর্ণচর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির পিকআপ ভ্যান সামনে থেকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুছড়ে গিয়ে সিলভি আহত হয়।
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় রয়্যাল হাসপাতাল ও পরে সিলভি অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসাপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নোয়াখালীর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য  প্রফেসর ড. এম অহিদুজ্জামান এই দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করে নিহত ছাত্রী সিলভির পরিবারের প্রতি শোক প্রকাশ করেন। তিনি জানান, গত এক মাস আগে নোবিপ্রবি’র ফার্মেসি বিভাগের শিক্ষক মনির হোসেনের সাথে সিলভি আংটি বদল হয় এবং পরীক্ষা শেষে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।
এসময় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সড়কটি চারলেনে করার দাবি জানান।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে মরদেহ পরিবারের লোকজনের কাছের হস্তান্তর করা হয়েছে।

Comments

comments