নোবিপ্রবি’র ভর্তি কার্যক্রম ১১ জানুয়ারি থেকে শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিষয় নির্বাচন ও ভর্তি কার্যক্রমের সময়সূচি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাৎকারের জন্য নিম্নোক্ত মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের নির্ধারিত তারিখে ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে।লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ও ভর্তি: ৩ ডিসেম্বর ২০১৭ সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত 'এ'ইউনিটের মেধাতালিকা ১-৩১০ পর্যন্ত,অপেক্ষমান তালিকা ৩১১-৬৫০ পর্যন্ত, বেলা ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।
৪ ডিসেম্বর ২০১৭ সকাল ৯ টা থেকে বেলা ১২টা পর্যন্ত, অ ইউনিটের অপেক্ষমান তালিকা ৬৫১-১০০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।
৪ ডিসেম্বর ২০১৭ বেলা ২ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত, ই ইউনিটের মেধাতালিকা ১-৩৫৫ পর্যন্ত।
৫ ডিসেম্বর ২০১৭ সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত, ই ইউনিটের অপেক্ষমান তালিকা ৩৫৬-১২০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।
৬ ডিসেম্বর ২০১৭ সকাল ৯ টা থেকে ঈ ইউনিটের মেধাতালিকা ১-২২০ পর্যন্ত এবং অপেক্ষমান তালিকা ২২১-৬০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)। ৭ ডিসেম্বর ২০১৭ সকাল ৯ টা থেকে উ ইউনিটের মেধাতালিকা ১-১৩২ (বিজ্ঞান); ১-১১৬ (বাণিজ্য); ১-৩২ (মানবিক) এবং অপেক্ষমান তালিকা ১৩৩-৩০১ (বিজ্ঞান); ১১৭-২০১ (বাণিজ্য); ৩৩-৭১ (মানবিক) পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)। ১০ ডিসেম্বর ২০১৭ সকাল ৯ টা থেকে মুক্তিযোদ্ধা কোটায় অ ইউনিটের মেধাতালিকা ১-২০ এবং অপেক্ষমান তালিকা ২১-৭১ (আসন খালি থাকা সাপেক্ষে); উপজাতি কোটায় মেধাতালিকা ১-৭; অপেক্ষমান তালিকা ৭-২৫ (আসন খালি থাকা সাপেক্ষে); মুক্তিযোদ্ধা কোটায় ই ইউনিটের মেধাতালিকা ১-২২ এবং অপেক্ষমান তালিকা ২৩-৮১ (আসন খালি থাকা সাপেক্ষে); উপজাতি কোটায় মেধাতালিকা ১-৭; অপেক্ষমান তালিকা ৮-৩৫ (আসন খালি থাকা সাপেক্ষে), মুক্তিযোদ্ধা কোটায় ঈ ইউনিটের মেধাতালিকা ১-১২ এবং অপেক্ষমান তালিকা ১৩-৭১ (আসন খালি থাকা সাপেক্ষে); উপজাতি কোটায় মেধাতালিকা ১-৪; অপেক্ষমান তালিকা ৫-১০ (আসন খালি থাকা সাপেক্ষে); মুক্তিযোদ্ধা কোটায় উ ইউনিটের মেধাতালিকা ১-৭ (বিজ্ঞান), ১-৭ (বানিজ্য), ১-২ (মানবিক); অপেক্ষমান তালিকা ৮-২০ (বিজ্ঞান), ৮-২০ (বানিজ্য), ৩-৪ (মানবিক) আসন খালি থাকা সাপেক্ষে এবং উপজাতি কোটায় মেধাতালিকা ১-২ জন (বিজ্ঞান), ১-২ জন (বানিজ্য), ১ জন (মানবিক); অপেক্ষমান তালিকা ৩-১০ (বিজ্ঞান), ৩-১০ (বানিজ্য), ২-৭ (মানবিক) আসন খালি থাকা সাপেক্ষে।
মুক্তিযোদ্ধা কোটায় শিক্ষার্থী ভর্তির ক্ষেত্রে সরকারি পরিপত্র অনুযায়ী (মুক্তিযোদ্ধার সন্তান অগ্রাধিকার পাবে) ভর্তি করা হবে।

 

 

Comments

comments