ব্রেকিং নিউজ

ঈদ উপলক্ষে ল্যাপটপের মূল্য ছাড়

প্রতিবেদক:

ঈদ আনন্দে বাড়তি মাত্রা যোগ করতে ল্যাপটপের দাম কমিয়েছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। মডেলভেদে ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপে সর্বোচ্চ ৬০০০ টাকা পর্যন্ত দাম কমেছে। ল্যাপটপ ক্রয়ে এই সুবিধা উপভোগ করা যাবে সেপ্টেম্বর মাসের শেষদিন পর্যন্ত।

ওয়ালটনের ল্যাপটপ বিভাগের প্রোডাক্ট ম্যানেজার আবুল হাসনাত জানান, ঈদ উপলক্ষে উচ্চগতির ওয়াক্সজ্যাম্বু সিরিজের গেমিং ল্যাপটপের দাম ৬০০০ টাকা কমিয়ে ৮৩ হাজার ৫৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। আর কেরোন্ডা সিরিজের গেমিং ল্যাপটপের দাম কমানো হয়েছে ৫০০০ টাকা। অন্যান্য মডেলের ল্যাপটপেরও দাম কমেছে।

যুক্তরাষ্ট্রভিত্তিক দুই শীর্ষ আইসিটি প্রতিষ্ঠান ইন্টেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের ওয়ালটন- এই তিন প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে তৈরি হয় ওয়ালটন ল্যাপটপ। যাতে যুক্ত হয়েছে বিজয় বাংলা সফটওয়্যার। ওয়ালটন ল্যাপটপের বিশেষ দিক হলো এর সুদৃশ্য ডিজাইন, উন্নত ফিচার, দারুণ পারফরম্যান্স, মাল্টিটাক্সিং সুবিধা এবং বাংলা ফন্টযুক্ত মাল্টি ল্যাঙ্গুয়েজ কিবোর্ড।

বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের ২৬টি ভিন্ন মডেলের ল্যাপটপ। শিক্ষার্থী, চাকরিজীবী, ব্যবসায়ী, ওয়েব ডিজাইনার ও গেমারদের ব্যবহারের দিক বিবেচনা করে ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের ল্যাপটপ বাজারে ছেড়েছে ওয়ালটন।

ওয়ালটনের প্যাশন সিরিজে রয়েছে ১৩টি মডেলের ল্যাপটপ। যা মিলছে ২৩ হাজার ৪৯০ টাকা থেকে সর্বোচ্চ ৫৪ হাজার ৫৫০ টাকার মধ্যে। টেমারিন্ড সিরিজে আছে ১১টি মডেল। যেগুলোর দাম ২২ হাজার ৪৯০ টাকা থেকে ৫৪ হাজার টাকার মধ্যে।

সাশ্রয়ী মূল্যের এসব ল্যাপটপ কিস্তিতেও ক্রয়ের সুযোগ থাকছে। মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে ওয়ালটনের সব মডেলের ল্যাপটপ। এছাড়া, শিক্ষার্থীদের জন্য থাকছে ৩ মাসের কিস্তিতে নগদ মূল্য পরিশোধের সুযোগ।

সব মডেলের ল্যাপটপের ব্যাটারিতে ৬ মাসের এবং ল্যাপটপে থাকছে ২ বছরের বিনামূল্যের বিক্রয়োত্তর সেবা। সর্বোচ্চ মানের বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় দেশব্যাপী ছড়িয়ে আছে ওয়ালটন সার্ভিস সেন্টার ও পয়েন্ট।

উল্লেখ্য, ওয়ালটন প্রোডাক্ট লাইনে সম্প্রতি যুক্ত হয়েছে গেমিং ও সাধারণ মাউস এবং কিবোর্ড। শিগগিরই আসছে ডেক্সটপ কম্পিউটার ও মনিটর।

 

Comments

comments