ব্রেকিং নিউজ

আবারো হামলার শিকার ইমরান এইচ সরকার


প্রতিবেদক:

রাজধানীর শাহবাগ এলাকায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর আবারো হামলা করেছে একদল দুর্বৃত্ত। শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বৃহস্পতিবার হামলার প্রতিবাদে শুক্রবার বিকেল সাড়ে চারটায় শাহবাগে সমাবেশের ডাক দেয় গণজাগরণ মঞ্চ। পরে সেখানে পুলিশ বাঁধা দেয়ায় তারা বাসার দিকে চলে যেতে থাকে। এক পর্যায়ে ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে হামলা চালায়। পরে তারা দৌড়ে বিশ্ববিদ্যালয়ের ভেতরে অবস্থান নেয়। শাহবাগ থানার ওসি আবুল হাসানের নেতৃত্বে পুলিশ তাকে পৌঁছে দেয়।

এ বিষয়ে ইমরান এইচ সরকার বলেন, সমাবেশে প্রথমে পুলিশ বাঁধা দেয়। পরে আমরা বাসার দিকে চলে যেতে থাকি। এক পর্যায়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে যাওয়ার পর একদল দুর্বৃত্ত হাতে লাঠিসোঁটা ও ইটপাটকেল ছুড়ে আমাদের ওপর হামলা চালায়। তবে কেউ আহত হয়নি।

তিনি আরো বলেন, গত বৃহস্পতিবার হামলার প্রতিবাদে আমরা শাহবাগ থানায় অভিযোগ করি। কিন্তু তারপরও কাউকে গ্রেফতার করা হয়নি। গ্রেফতার করা হলে এমনটি হতো না।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারে নিষ্ক্রিয়তার প্রতিবাদ ও ত্রাণ কার্যক্রম জোরদারের দাবিতে মানববন্ধন করে গণজাগরণ মঞ্চ। মানববন্ধন শেষে দুর্গতদের জন্য সাহায্য তোলার এক পর্যায়ে তাদের উপর পচা ডিম ও ইটপাটকেল দিয়ে হামলা চালায় একদল দুর্বৃত্তরা।

Comments

comments