ব্রেকিং নিউজ

শত্রুর প্রতি জেঃ বাজওয়া :পূর্ব-পশ্চিমের যে কোন ষড়যন্ত্র নস্যাৎ’তে প্রস্তুত পাক সেনাবাহিনী

 

আন্তর্জাতিক ডেস্ক:

পাকিস্তানের সেনাবাহিনী প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া, সব ধরনের বৈরিতার পরও দেশকে রক্ষা করার দৃঢ অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, “সন্ত্রাসীরা তাদের গুলি চালানোর আগেই তাদের শেষ করতে হবে আমাদের সৈনিকদের।”

গত রোববার রাতে ওয়াগা সীমান্তের পতাকা উত্তোলন অনুষ্ঠানে পাক সেনা প্রধান বলেন, “আমরা অতীতে কিছু ভুল করেছি, কিন্তু আমরা আমাদের সংবিধানের নির্দেশনা অনুসারে উন্নয়নের পথে রয়েছি।”

দেশটির ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষে ওয়াগা সীমান্তে উত্তোলিত পাকিস্তানের পতাকাটি দক্ষিণ এশিয়ায় সর্বোচ্চ এবং বিশ্বের ৮ম সর্বোচ্চ।

সেনা প্রধান প্রতিবেশী দেশগুলির অশুভ তৎপরতার কথা উল্লেখ করে বলেন, ” দেশকে ক্ষতিগ্রস্ত করতে পারে এমন শত্রুর তৎপরতা  পূর্ব বা পশ্চিমে যেখানেই থাকুক না কেন সেনাবাহিনীকে তা নস্যাৎ করতে হবে ।”

জেনারেল বাজওয়া বলেন, “এই দিনটি খুব দূরে নয় যেদিন কায়েদ-ই-আজম মোহাম্মদ আলী জিন্নাহ এবং আল্লামা ইকবাল যে পাকিস্তানের স্বপ্ন দেখেছিলেন সে দেশটি আমরা দেখতে পাবো। ”

সেনা প্রধান বলেন যে, পাকিস্তান সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইকে সামনে এগিয়ে নিয়ে গেছে।

জেনারেল কামার বলেন, “আমরা সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে অবর্ণনীয় ত্যাগ স্বীকার করেছি। পাকিস্তানি সেনাবাহিনী এই যুদ্ধকে তার যৌক্তিক সমাপ্তিতে নিয়ে যাবে।”

সেনা প্রধান বলেন যে, মতাদর্শগত ভিত্তিতে প্রতিষ্ঠিত একটি দেশকে কখনো পরাজিত করা যাবে না।

তিনি আরো বলেন, “সীমাবদ্ধ সম্পদ সত্ত্বেও, আমরা আমাদের কারযকারিতা প্রমাণ করেছি আর এখন আমরা উন্নয়নের রাস্তায় রয়েছি।”

Comments

comments