ব্রেকিং নিউজ

রায় নিয়ে উদ্বেগ থাকলেও শঙ্কিত হওয়ার কারণ নেই’

প্রতিবেদক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ষোড়শ সংশোধনীর রায় নিয়ে উদ্বেগ থাকতে পারে, কিন্তু শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই।
আজ সোমবার রাজধানীর পলাশী মোড়ে কেন্দ্রীয় জন্মাষ্টমী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রায়ের পর্যবেক্ষণ নিয়ে আমি প্রধান বিচারপতির সঙ্গে বৈঠক করেছি, আমাদের দলের সভাপতি শেখ হাসিনার অনুমতি নিয়ে। প্রধান বিচারপতিকে আমাদের দলের অবস্থান জানিয়েছি। আজ প্রধানমন্ত্রীর উপদেশ অনুযায়ী রাষ্ট্রপতিকেও অবহিত করেছি। তাই এ নিয়ে শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই।
ওবায়দুল কাদের বলেন, শুধু মুসলমান নয়, হিন্দু বৌদ্ধ, খ্রিস্টান সবাই ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছে। একাত্তরে আমরা মুক্তিযুদ্ধ করে বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এই দেশ সবার।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আজকের জন্মাষ্টমী শোভাযাত্রায় হাজার হাজার মানুষের উপস্থিতি প্রমাণ করে দেশের মানুষ যার যার ধর্ম স্বাধীনভাবে এবং যথাযথভাবে পালন করতে পারছে। নিরাপত্তা বাহিনী যা করার তা করছে। আর আমাদের জনগণও বিশ্বাস করে, মুসলমান-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সবার এই বাংলাদেশ। সবার ধর্ম সবাই পালন করব। আর সবাই মিলে একসঙ্গে এগিয়ে যাব আমরা, সেই প্রত্যয়ে আজকের এই জন্মাষ্টমী শোভাযাত্রা।
আলোচনা সভা শেষে মঙ্গল প্রদীপ জ্বেলে জন্মাষ্টমী শোভাযাত্রার উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।
ঢাকা মহানগর সর্বজনীন পূর্জা উদযাপন কমিটির সভাপতি ডি এন চ্যাটার্জীর সভাপতিত্বে সংসদ সদস্য হাজী সেলিম, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments