ব্রেকিং নিউজ

কুমিল্লায় অপহৃত শিশু নারায়ণগঞ্জ থেকে উদ্ধার গ্রেফতার-৩

বারী উদ্দিন বাবর॥
কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউপির পাঁচকিত্তা এলাকার উত্তরকান্দি গ্রামের মোঃ হেলাল উদ্দিনের অপহৃত হওয়া ছেলে শিশু নয়নকে (৫) নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩ জুলাই) রাতে র‌্যাব-১১ কুমিল্লার একটি দল তাকে নারায়ণগঞ্জের ভুলতা থেকে উদ্ধার করেছে বলে র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যম কর্মীদের মুঠোফোনে ক্ষুদেবার্তার মাধ্যমে রাত ১২টার দিকে জানানো হয়েছে। এসময় অপহরণ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়।
তবে এ বিষয়ে শুক্রবার (৪ জুলাই) সকাল ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তথ্য জানাবেন বলেও ওই ক্ষুদেবার্তার মাধ্যমে জানিয়েছেন র‌্যাব-১১ কুমিল্লা অঞ্চলের অধিনায়ক মোস্তফা কায়জার। 
উল্লেখ্য, গত সোমবার (৩১ জুলাই) রাতে হেলাল মিয়ার বাড়িতে একটি কন্যা সন্তান সাথে নিয়ে অসহায় বেশে এক প্রতারক মহিলা রাতে থাকার জন্য আশ্রয় চায়। বাড়ির লোকজন অসহায় ভেবে তাকে আশ্রয় দেয়। পরদিন মঙ্গলবার (১ আগস্ট) দুপুর পর্যন্ত ওই বাড়িতে অবস্থান করে প্রতারক মহিলা বাড়ির মালিক হেলাল মিয়ার শিশু ছেলে নয়নকে নিয়ে পালিয়ে যায়। ওইদিন রাতেই হেলাল মিয়াকে ফোন করে তার ছেলে নয়নকে ফিরে পেতে হলে এক লক্ষ টাকা মুক্তিপন দাবি করা হয়। পরদিন ২ আগস্ট এ ঘটনায় মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির পিতা মোঃ হেলাল উদ্দিন।

 

Comments

comments