ব্রেকিং নিউজ

মেয়েকে ধর্ষণের অভিযোগে নরপশু বাবা আরমান ২ দিনের রিমান্ডে

আরমান

প্রতিবেদক:

সৎ মেয়েকে আট বছর ধরে ধর্ষণকারী নরপশু বাবা বেসরকারি টিভি চ্যানেলের শব্দ প্রকৌশলী আরমান হোসেন সুমনের  (৩৮) ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জাকির হোসেন টিপু শুনানি শেষে এই ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ আসামীকে আদালতে হাজির করে ৫ দিন রিমান্ডের আবেদন করেন কাউন্টার টেরিরিজম ইউনিটের সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের পুলিশ পরিদর্শক মো. নাজমুল নিশাত।
গত ১১ জুলাই রাতে রমনা থানায় ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনের ৯(১) ধারায় এবং তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় এ মামলা দায়ের করেন ওই তরুণী। এরপর গত ১২ জুলাই রাতে সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলায় বলা হয়, ধর্ষিতার বাবার সঙ্গে তার মায়ের তালাক হওয়ার পর ২০০৫ সালে আরমান হোসেনকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের এক বছর পর থেকে মায়ের কাছে থাকা শুরু করেন ধর্ষিতা। তার মা চাকরির কারণে বাসায় না থাকার সুযোগে নরপশু সৎ বাবা মোহাম্মদপুরের নুর জাহান রোডের বাড়িতে ২০০৮ সালের কোনো একদিন দুপুরে সে সময়কার সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে প্রথম ধর্ষণ করে আরমান। ওই সময় মেয়েটির আপত্তিকর ছবি মোবাইলে তুলে রাখে সে। এরপর থেকে ছবি ও ভিডিও প্রকাশের হুমকি দিয়ে প্রায়ই মেয়েটি ধর্ষণ করে আসছিল। এক পর্যায়ে ২০১৫ সালে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আরমানই তার অবৈধ গর্ভপাত ঘটায়। এরপরও মেয়েটির ওপর চলে নির্যাতন। এ নির্যাতন সহ্য করতে না পেয়ে গত বছরের ডিসেম্বরে নিউ ইস্কাটন  রোডের খালার বাসায় চলে যান ওই তরুণী। এরপরও তাকে কুপ্রস্তাব পাঠাত আরমান। রাজি না হলে এক পর্যায়ে ধর্ষণের ভিডিও ক্লিপ ওই মেয়েটির বন্ধুর কাছে পাঠিয়ে দেয় সে।

Comments

comments