ব্রেকিং নিউজ

শাকিবকে দেখতে হাসপাতালে সন্তানসহ অপু বিশ্বাস

অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:

স্বামী শাকিব খানকে দেখতে হাসপাতালে এসেছেন অপু বিশ্বাস। বৃহস্পতিবার বিকেল ৫ টা ৪০ মিনিটে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি থাকা শাকিবকে দেখতে হাজির হন তিনি।

এ সময় অপুর সঙ্গে তাদের সন্তান আব্রাহাম খান জয়ও ছিল। জানা গেছে, হাসপাতালে শাকিবের সঙ্গে অপু ৫ মিনিটের মতো সময় কাটান।

তবে এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেনি তিনি।
জানা যায় অ্যাবডুমিনাল পেইন নামের একটি সমস্যা আগে থেকেই ছিলো শাকিবের। এর আগে সিঙ্গাপুরে নিয়মিত চিকিৎসা নিয়েছিলেন। প্রতি বছরই এটার জন্য সিঙ্গাপুরে যেতেন। কিন্তু এবার ব্যস্ত থাকায় চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেননি।   

বৃহস্পতিবার দুপুর ১২ টা ৩০ মিনিটে বুকে ব্যথা নিয়ে ওই হাসপাতালে যান শাকিব। তাৎক্ষণিকভাবে

তার বিভিন্ন টেস্ট করা হয়। তিনি প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে চিকিৎসা নিচ্ছেন।

অপু আগেই জানিয়েছিলেন শাকিবকে দেখতে হাসপাতালে যাবেন তিনি। কিন্তু কখন যাবেন তা বলেননি।

এদিকে শাকিবের ঘনিষ্ঠজন মোহাম্মাদ ইকবাল বলেন, শাকিব ভাই সুস্থ আছেন, বিশেষজ্ঞ ডাক্তাররা তার চেক আপ করেছেন। কিছু টেষ্ট দিয়েছেন, মূলত খাবারের অনিয়মের জন্য এসিডিটি প্রবলেম বলছেন তারা।

শাকিবের আরেক ঘনিষ্ঠ আত্মীয় সংবাদ মাধ্যমকে  বলেন, শাকিবের অ্যাবডুমিনাল পেইন নামে ব্যথা আগে থেকেই ছিল। এর আগে তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন।  প্রতি বছরই চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান তিনি। কিন্তু এবার ব্যস্ত থাকায় তিনি চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেনি।

তিনি আরো বলেন, গেলো কয়েকদিন ধরেই শাকিব পেটে ব্যথার কথা বলছিলেন। ব্যস্ত থাকার ফলে ডাক্তারও দেখাতে পারেনি। বুধবার রাত থেকেই ব্যথার পরিমাণ বাড়ায় তাকে বৃহস্পতিার হাসপাতালে ভর্তি করা হয়।

Comments

comments