ব্রেকিং নিউজ

এইচআইভিতে আক্রান্ত পর্নোস্টার মিয়া খলিফা!

mia

লাইফস্টাইল ডেস্ক:

এইচআইভিতে আক্রান্ত পর্নোস্টার মিয়া খলিফা! এটাই এখন ভাইরাল খবর। আর এই ভাইরাল খবরে হতাশ মিয়া খলিফার গোটা বিশ্বে ছড়িয়ে থাকা অসংখ্য অনুরাগী।  অবস্থা এমন জায়গায়, তাঁর এইচআইভি আক্রান্ত হওয়ার খবর পৌঁছে গিয়েছে খোদ মিয়া খলিফার কাছেও। তবে তাঁর সব ভক্তকুলকে কিছুটা স্বস্তি দিয়েছেন মিয়া। বিশ্বের অন্যতম সেরা পর্নোস্টার জানিয়েছেন, খবরটি পুরোপুরি মিথ্যা। কিছু লোক চক্রান্ত করে তাঁর বিরুদ্ধে এই ধরনের প্রচার করছে।

কয়েকদিন আগে একটি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছিল, এইচআইভি রোগে নাকি আক্রান্ত হয়েছেন মিয়া খলিফা।  ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে আরো বলা হয়, আমেরিকায় গিয়ে তিনি এইচআইভি পজিটিভ কি না সেই সংক্রান্ত পরীক্ষাও করিয়েছেন।  এমনকী সেই রিপোর্টটি নাকি পজিটিভ এসেছে। 
 
বিবৃতিতে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছে, মিয়া খলিফার খবরটি খুবই দুঃখজনক। কারণ এভাবে আমরা যে ইন্ডাস্ট্রির অভিনেতাদের শুধু হারাচ্ছি তাই নয়, সেই সঙ্গে বহু মানুষকেও হারিয়ে ফেলছি। ওয়েবসাইটটিতে এই খবরটি বের হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরালও হয়ে যায়। এই মুহূর্তে মিয়া একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তবে এই ঘটনা যে তাঁর কাজ বা ব্যক্তিগত জীবনে কোনোরকম প্রভাব ফেলবে না, সেটাও জানিয়েছেন এই পর্নো তারকা।

Comments

comments