ব্রেকিং নিউজ

এডভোকেট ফিরোজ উল হক চৌধুরী আর নেই

noakhali-firoz-ul-haque-07-12-20161
নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী আইন মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ এডভোকেট ফিরোজ উল হক চৌধুরী (৭০) মঙ্গলবার রাত ৮টায় জেলা শহর মাইজদীর নিজ বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
গতকাল বুধবার সকাল ৯টায় প্রথমে তার প্রতিষ্ঠিত আইন মহাবিদ্যালয়, সকাল ১০টায় জেলা জজ কোর্ট প্রাঙ্গনে দ্বিতীয়, সকাল ১১টায় ফিরোজ শাহ্ মাইজভান্ডারী উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় ও দুপুর ১টা ৪৫ মিটিনে নিজ বাসভবনে চতুর্থ নামাজে জানাজা শেষে সেখানে সমাহিত করা হয়। 
তার জানাজায় জেলা আ.লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সাবেক সভাপতি অধ্যাপক মোহাম্মদ হানিফ, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্যাহ্ খান সোহেল, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দসহ সহ¯্র মানুষ অংশ নেয়। 
উল্লেখ: ফিরোজ উল হক চৌধুরী আইন মহাবিদ্যালয় ছাড়াও ফিরোজ শাহ্ মাইজভান্ডারী উচ্চ বিদ্যালয়, নোয়াখালী প্রি-ক্যাডেট, মজিব ভান্ডারী প্রাথমিক বিদ্যালয়, গাউছিয়া মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সসহ ধর্মীয় ও সেবামূলক ১৩টি প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন।

Comments

comments