ব্রেকিং নিউজ

শাহরুখপুত্রের নতুন গার্লফ্রেন্ড

arian-1098-thebdexpress

বিনোদন,দ্য বিডিএক্সপ্রেস ডটকমঃ

কিছুদিন হলো গ্র্যাজুয়েশন সম্পন্ন করলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান। আর এই সাফল্যের সেলিব্রেশন করলেন এক তরুণীর সঙ্গে। দু’জনের ঘনিষ্ঠভাবে কাটানো সেই সময়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল! বলিউডের মিডিয়াগুলো মেতে উঠলো জল্পনায়।  অরিয়ানের সঙ্গে থাকা তরুণী কি তার বন্ধু? নাকি গার্লফ্রেন্ড? ঘনিষ্ঠ ছবিগুলো নিয়ে চারদিকে চলছে গুঞ্জন বলিউডে।  

গত বছর লন্ডনের সেভেন ওকস স্কুলে ভর্তি হয় শাহরুখপুত্র আরিয়ান। অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চনের বড় মেয়ে নব্য নাবেলিও একই স্কুলে ভর্তি হয়েছে। লেখাপড়ার জন্য যুক্তরাজ্যেই স্থায়ীভাবে থাকতে হচ্ছে আরিয়ান ও নব্যকে। সম্প্রতি এক খবরে এ তথ্য জানিয়েছে ‘মিড-ডে’ ডটকম।

আরিয়ান-নব্যর সখ্য নিয়ে ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, প্রায়ই স্কুলের বন্ধুবান্ধবদের নিয়ে যুক্তরাজ্যের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা যায় আরিয়ান ও নব্যকে। ঘুরে বেড়ানোর সময় বরাবরই তারা একে অন্যের কাছাকাছি থাকে। দল বেঁধে অনেক ছবিও তারা তুলেছে। প্রকাশিত কয়েকটি ছবিতে এক সঙ্গেই দেখা গেছে এ দুজনকে। এবার দলগতভাবে নয়, আরিয়ানকে জড়িয়ে ধরে ছবি তুলেছে নব্য। ছবিটিতে তাঁদের সখ্যের বিষয়টি স্পষ্ট ফুটে উঠেছে।
সারা বিশ্বের তরুণীদের হূদয়ে ঝড় তোলার খ্যাতি রয়েছে বলিউডের অভিনেতা শাহরুখ খানের। শাহরুখের চেহারার সঙ্গে অদ্ভুত সাদৃশ্য রয়েছে ১৬ বছরের কিশোর আরিয়ানের। তরুণীরা তার প্রতি ফিদা হতেই পারে। গত মার্চে আরিয়ানকে নিয়ে টুইটারে পোস্ট করা একটি ছবি হইচই ফেলে দেয়। ছবিটিতে দেখা যায়, অজ্ঞাত দুই তরুণী একসঙ্গে দুই পাশ থেকে আরিয়ানকে চুমু খাচ্ছে। জয়নব আবদুল্লাহি নামের এক ব্যক্তির টুইটার আইডি থেকে ছবিটি পোস্ট করা হয়। ছবির বিবরণে আরিয়ানকে নারীদের কাঙ্ক্ষিত পুরুষ হিসেবেও আখ্যায়িত করা হয়।
 

সারা বিশ্বে এই হার্টথ্রব অভিনেতার অগণিত নারী ভক্ত রয়েছে। তাদের সঙ্গে শাহরুখ কোনো ধরনের সম্পর্কে জড়িয়েছেন বলে কেউ দাবি করেননি। কিন্তু নিজের সন্তান, বিশেষ করে আরিয়ানের ব্যাপারে শাহরুখ বেশ উদ্বিগ্ন। এ নিয়ে তাঁকে টুইটারে বেশ কয়েকবার উদ্বেগ প্রকাশ করতেও দেখা গেছে।

Comments

comments